সিএপিএম এর ৩ ফান্ডের এনএভি প্রকাশ

0
135

স্টাফ রিপোর্টার : সিএপিএম এর ৩ মিউচ্যুয়াল ফান্ডের সম্পদ মূল্য ও এনএভি প্রকাশ করেছে। ফান্ডগুলোর সকল সম্পদ ও দায় বিবেচনা করে বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯ এর কার্যদিবস শেষে সম্পদ মূল্য ও এনএভি প্রকাশ করা হয়েছে।

সিএপিএম সূত্রে জানা যায়, সিএপিএম বিডিবিএল মিউচ্যুয়াল ফান্ড-১, সিএপিএম ইউনিট ফান্ড ও সিএপিএম আইবিবিএল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ডের সম্পদ মূল্য ও এনএভি প্রকাশ করেছে।

সিএপিএম বিডিবিএল মিউচ্যুয়াল ফান্ড-১ : মোট নীট সম্পদ মূল্য বর্তমান ক্রয় মূল্যে দাড়িয়েছে ৫৬ কোটি ৪২ লাখ ৬৯ হাজার ৫২৫ টাকা। বর্তমান বাজার মূল্যে সম্পদ মূল্য দাড়িয়েছে ৫০ কোটি ৬৯ লাখ ৭৭ হাজার ৮১৩ টাকা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিট প্রতি নীট সম্পদ মূল্য দাড়িয়েছে বর্তমান ক্রয় মূল্যে ১১ টাকা ২৬ পয়সা এবং বাজার মূল্যে ১০ টাকা ১১ পয়সা।

সিএপিএম ইউনিট ফান্ড : মোট নীট সম্পদ মূল্য বর্তমান ক্রয় মূল্যে দাড়িয়েছে ৭ কোটি ৯২ লাখ ৮ হাজার ৫৫১ টাকা। বর্তমান বাজার মূল্যে সম্পদ মূল্য দাড়িয়েছে ৭ কোটি ৫৪ লাখ ২৪ হাজার ৯২৩ টাকা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিট প্রতি নীট সম্পদ মূল্য দাড়িয়েছে বর্তমান ক্রয় মূল্যে ১০৮ টাকা ৩৮ পয়সা এবং বাজার মূল্যে ১০৩ টাকা ২১ পয়সা। পুনরায় ধার্যকৃত ইউনিট প্রতি ক্রয় এবং পুনরায় ক্রয় মূল্য হচ্ছে যথাক্রমে ১০৩ টাকা ২১ পয়সা এবং ১০১ টাকা ২১ পয়সা।

সিএপিএম আইবিবিএল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড : মোট নীট সম্পদ মূল্য বর্তমান ক্রয় মূল্যে দাড়িয়েছে ৭৬ কোটি ৩২ লাখ ৫৩ হাজার ২১৯ টাকা। বর্তমান বাজার মূল্যে সম্পদ মূল্য দাড়িয়েছে ৭১ কোটি ৬০ লাখ ৬৭ হাজার ৩৫৯ টাকা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিট প্রতি নীট সম্পদ মূল্য দাড়িয়েছে বর্তমান ক্রয় মূল্যে ১১ টাকা ৪২ পয়সা এবং বাজার মূল্যে ১০ টাকা ৭১ পয়সা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here