সাউথইস্ট ব্যাংকের ‘ই এম আই পে’ উদ্বোধন

0
545

স্টাফ রিপোর্টার : সাউথইস্ট ব্যাংক লিমিটেড‘ই এম আই পে’ (সমান মাসিক কিস্তি পরিকল্পনা) সেবা মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেছে। রাজধানীর দিলকুশা এলাকায় ইউনুস ট্রেড সেণ্টারে ব্যাংকের প্রধান কার্যালয়ের কার্ড ডিভিশনে এই সেবার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

‘ই এম আই পে’ সেবার উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সহিদ হোসেন। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাউথইস্ট ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ গোফরান, উপ-ব্যবস্থাপনা পরিচালক শ. ম. মঈনুদ্দীন চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও কো¤পানি সচিব মুহাম্মদ শাহজাহান এবং হেড অফ কার্ডস মো. আব্দুছ সবুর খানসহ ব্যাংকের অন্য কর্মকর্তারা।

ই এম আই পে হলো সমান মাসিক কিস্তি পরিকল্পনা সেবা। যার মাধ্যমে সাউথইস্ট ব্যাংকের ক্রেডিট কার্ড মেম্বাররা ক্রেডিট কার্ডে ট্রাঞ্জাকশন করে সমান মাসিক কিস্তিতে পরিশোধ করতে পারবেন।

ট্রাঞ্জাকশনের ত্রে অনুযায়ী সাউথইস্ট ব্যাংকের রয়েছে ৪ ধরনের ই এম আই পে (সমান মাসিক কিস্তি) সেবা। সাউথইস্ট ব্যাংকের ক্রেডিট কার্ড মেম্বাররা এখন থেকে শুন্য পার্সেন্ট সুদে নির্ধারিত মার্চেন্ট থেকে সাউথইস্ট ব্যাংক ই এম আই পে সেবা পাবেন। এই কিস্তির সময় সীমা নির্ভর করবে মার্চেন্টের ওপর।

ই এম আই পে -এর সর্বোচ্চ সময় সীমা হলো অনধিক ৩৬ মাস (৩/৬/৯/১২/১৮/২৪/৩০/৩৬) পর্যন্ত যা মার্চেন্ট ভেদে ভিন্ন হতে পারে। যদি সাউথইস্ট ব্যাংকের কোন ক্রেডিট কার্ড মেম্বার মার্চেন্ট প্র্রদেয়  সময়সীমার অধিক সুুবিধা ভোগ করতে চায় তাহলে সেই কার্ড মেম্বারের আবেদনের পরিপ্রেেিত আবেদনপত্রে বর্ণিত প্রসেসিং ফিস প্রযোজ্য হবে।

এছাড়াও সাউথইস্ট ব্যাংকের যে কোন ক্রেডিট কার্ড মেম্বার চঙঝ এর মাধ্যমে দেশের যে কোন স্থান হতে কেনা কাটা করে ই এম আই পে সুুবিধা ভোগ করতে পারবে। এেেত্র ব্যাংক কর্তৃক নির্ধারিত প্রসেসিং ফি প্রযোজ্য হবে।

এমনকি সাউথইস্ট ব্যাংক ক্রেডিট কার্ড মেম্বাররা কার্ড চেকে ২৫,০০০ টাকা বা তদোর্ধ লেনদেন করে সেটা পরবর্তীতে গ্রাহকের সুবিধামত ৩৬ মাস পর্যন্ত ই এম আই পে রুপান্তর করে নিতে পারবে এবং সেেেত্র নির্ধারিত সুদ প্রযোজ্য হবে।

SEBL-EMI
‘ই এম আই পে’ সেবার উদ্বোধন

সাউথইস্ট ব্যাংকের কার্ড মেম্বাররা তাদের অনিষ্পন্ন অর্থ পরবর্তীতে তাদের সুবিধামত ৩৬ মাস পর্যন্ত ই এম আই পে রুপান্তর করে নিতে পারবে এবং সে ক্ষেত্রে নির্ধারিত সুদ প্রযোজ্য হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here