সর্বোচ্চ সেবা প্রদানের প্রতিশ্রুতি আমরা টেকনোলজিসের

0
360

স্টাফ রিপোর্টার: লোকাল সার্ভার প্রতিষ্ঠার মাধ্যমে ইন্টারনেটকে ইন্ট্রানেটে পরিণত করে গ্রাহকদের সর্বোচ্চ পর্যায়ের সেবা নিশ্চিত করবে বলে জানিয়েছেন আমরা টেকনোলজিস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফারহাদ আহমেদ।

তিনি আরও বলেন যে আমরা তথ্যপ্রযুক্তি শিল্পের ইতিহাসে এমন সময়ে অবস্থান করছে যেখানে রয়েছে মানব উন্নয়নের সকল সম্ভাবনা ও নতুন ব্যবসার সুযোগ। দেশের ৩টি মুঠোফোন কোম্পানিকে গ্রাহক তালিকায় অন্তর্ভুক্ত করে আইআইজি ব্যবসায়ে গুরুত্বপূর্ণ অগ্রগতি অর্জন করা হয়েছে বলে জানান তিনি।

সভায় উপস্থিত শেয়ারহোল্ডারের একাংশ

বৃহস্পতিবার সকাল ১০টা ৩০ মিনিটে রাজধানীর গুলশান-২ সার্কেলে অবস্থিত ডেলটা লাইফ টাওয়ারের ডেলটা লাইফ কনফারেন্স হলে বার্ষিক সাধারণ সভায় (এজিএম) আমরা টেকনোলজিস লিমিটেডের  ৩০ জুন সমাপ্ত ২০১৭ হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও ১০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদিত হয়েছে। কোম্পানির আর্থিক অবস্থা, ব্যবস্থাপনা পর্ষদ ও আসন্ন কার্যক্রমের প্রতি বিনিয়োগকারীরা সন্তুষ্টি প্রকাশ করেন।

সভায় উপস্থিত শেয়ারহোল্ডারের একাংশ

এজিএমে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালকসহ আরও উপস্থিত ছিলেন চেয়ারপার্সন সৈয়দ ফারুক আহমেদ, পরিচালক ফাহমিদা আহমেদ এবং কে এম হাসান।

২০১৭ সালে কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৫২ পয়সা যা আগের হিসাব বছরে ছিল ১ টাকা ৪৮ পয়সা এবং শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভি) হয়েছে ২২ টাকা ৬২ পয়সা যা আগের বছরে ছিল ২২ টাকা ১০ পয়সা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here