সংসদ নির্বাচনে জয়ী ব্রোকারদের অভিনন্দন ডিবিএ’র

0
81
স্টাফ রিপোর্টার : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ট্রেকহোল্ডারদের অভিনন্দন জানিয়েছে ডিএসই ব্রোকার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ডিবিএ)। নির্বাচনের বেসরকারি ফলাফল প্রকাশের পর এক বার্তায় এই অভিনন্দন জানিয়েছেন ডিবিএ নের্তৃবৃন্দ।
প্রসঙ্গত, নির্বাচিত সদস্যদের মধ্যে ডিবিএ’র প্রতিষ্ঠাতা আহ্বায়ক ও প্রথম সভাপতি আহসানুল ইসলাম টিটুও রয়েছেন। তিনি মোনা ফিনান্সিয়াল সার্ভিসেস অ্যান্ড ইনভেস্টমেন্টের ব্যবস্থাপনা পরিচালক। তিনি ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) প্রেসিডেন্টের দায়িত্বও পালন করেছেন।
এছাড়া সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন, এমন ব্রোকাররা হচ্ছেন ডিবিএর সদস্য কাজী ফিরোজ রশীদ (কাজী ফিরোজ রশিদ সিকিউরিটিজ), উপদেষ্টামন্ডলীর আহবায়ক ও সম্মানিত সদস্য মোঃ শফিকুর রহমান (বালি সিকিউরিটিজ), সদস্য আবদুস সালাম মুর্শেদী (ট্রেজার সিকিউরিটিজ) এবং মোঃ আব্দুল মুমিন মন্ডল (মন্ডল সিকিউরিটিজ)।

ডি্বিএ তার বার্তায় এদেরকেও অভিনন্দন জানিয়েছে। বার্তায় ডিবিএ নেতৃবৃন্দ বলেছেন, পুঁজিবাজারে অভিজ্ঞ ও দূরদর্শী সম্পন্ন এই ব্যক্তিবৃন্দ জনপ্রতিনিধি হিসেবে সামনের দিনগুলোতে দেশ ও জাতির উন্নয়নের পাশাপাশি পুঁজিবাজারের উন্নয়ন তথা সার্বিক অর্থনীতিতে বলিষ্ঠ ভূমিকা রাখবেন বলে ডিএসই ব্রোকার্স এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ডিবিএ) দৃঢ়ভাবে বিশ্বাস করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here