শান্তা অ্যাসেট ম্যানেজমেন্টে যোগ দিলেন এমরান হাসান

0
633

স্টাফ রিপোর্টার : শান্তা অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান দিলেন মোহাম্মদ এমরান হাসান। এর আগে তিনি এশিয়ান টাইগার ক্যাপিটাল পার্টনারস্ অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেড (এটিসিপি এএমএল) এর ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী হিসেবে দায়িত্বে পালন করছিলেন।

এমরান হাসান বলেন, শান্তা অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেডে আমার নতুন দায়িত্ব নিয়ে আমি উচ্ছ্বসিত। দক্ষ সম্পদ ব্যবস্থাপকদের জন্য মিউচ্যুয়াল ফান্ড ব্যবস্থাপনা আমাদের দেশে একটি সম্ভাবনাময় খাত। শক্ত ভিত্তিতে দাড়িয়ে থাকা শান্তা অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেডকে আগামী তিন বছরের মধ্যে প্রথমসারির একটি সম্পদ ব্যবস্থাপনা কোম্পানি হিসেবে প্রতিষ্ঠা করা সম্ভব বলে আমি বিশ্বাস করি।

এটিসিপি এএমএল-এর প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালনকালে মোহাম্মদ এমরান হাসানের নেতৃত্বে এটিসিপি এএমএল দেশের অন্যতম শীর্ষ সম্পদ ব্যবস্থাপনা

এমরান হাসান

কোম্পানি হিসেবে সুনাম অর্জন করে।

পুঁজিবাজার, তহবিল ব্যবস্থাপনা, মিউচ্যুয়াল ফান্ড এবং ঝুঁকি ব্যবস্থাপনা বিষয়ে এমরানের ১০ বছরের অভিজ্ঞতা রয়েছে। উৎপাদন প্রকৌশলী হিসেবে মেঘনা বাংলাদেশ লিমিটেডে চাকরিজীবন শুরু করেন তিনি।

তিনি বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারে স্নাতক শেষ করার পর ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ ডিগ্রী অর্জন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here