শনিবার ৯টি কোম্পানির এজিএম

0
823

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত নয় কোম্পানির শনিবার বার্ষিক সাধারণ সভার (এজিএম) আয়োজন করেছে। ৩০ জুন সমাপ্ত ২০১৭ হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন, লভ্যাংশ ও অন্যান্য এজেন্ডা অনুমোদনের জন্য এজিএম সম্পন্ন করা হবে।

কোম্পানিগুলো হলো- ইমাম বাটন, বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস, আইসিবি, শাইনপুকুর সিরামিকস, বেক্সিমকো লিমিটেড, বেক্সিমকো সিনথেটিকস, রংপুর ডেইরি, ফাইন ফুডস ও অ্যাপোলো ইস্পাত। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

ইমাম বাটন: সকাল ১০টায় চট্টগ্রামের ফৌজদারহাট হেভি এলাকায় অবস্থিত কারখানা প্রাঙ্গণে এজিএম আয়োজন করবে ইমাম বাটন ইন্ডাস্ট্রিজ লিমিটেড। রেকর্ড ডেট ছিল ২২ নভেম্বর। সর্বশেষ বছরের জন্য কোনো লভ্যাংশ দিতে ঘোষণা করেনি কোম্পানির পরিচালনা পর্ষদ।

বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস: সকাল ১০টায় গাজীপুরের কাশিমপুরে অবস্থিত বেক্সিমকো ইন্ডাস্ট্রিয়াল পার্কে এজিএম আয়োজন করবে ইমাম বাটন বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস লিমিটেড। রেকর্ড ডেট ছিল ১৫ নভেম্বর।

আইসিবি: সকাল সাড়ে ১০টায় রাজধানীর দিলকুশায় অবস্থিত হোটেল পূর্বানী ইন্টারন্যাশনাল লিমিটেডের জলশাঘরে এজিএম আয়োজন করবে ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ লিমিটেড (আইসিবি)। রেকর্ড ডেট ছিল ২৬ নভেম্বর।

শাইনপুকুর সিরামিকস: বেলা ১১টায় গাজীপুরের কাশিমপুরে অবস্থিত বেক্সিমকো ইন্ডাস্ট্রিয়াল পার্কে এজিএম আয়োজন করবে শাইনপুকুর সিরামিকস লিমিটেড। রেকর্ড ডেট ছিল ১৫ নভেম্বর।

বেক্সিমকো লিমিটেড: আজ দুপুর ১২টায় গাজীপুরের কাশিমপুরে অবস্থিত বেক্সিমকো ইন্ডাস্ট্রিয়াল পার্কে এজিএম আয়োজন করবে বাংলাদেশ এক্সপোর্ট ইমপোর্ট (বেক্সিমকো) কোম্পানি লিমিটেড। রেকর্ড ডেট ছিল ১৫ নভেম্বর।

বেক্সিমকো সিনথেটিকস: বেলা ১টায় গাজীপুরের কাশিমপুরে অবস্থিত বেক্সিমকো ইন্ডাস্ট্রিয়াল পার্কে এজিএম আয়োজন করবে বেক্সিমকো সিনথেটিকস লিমিটেড। রেকর্ড ডেট ছিল ১৫ নভেম্বর।

রংপুর ডেইরি: বেলা ১১টায় রংপুরে অবস্থিত কারখানা প্রাঙ্গণে এজিএম আয়োজন করবে রংপুর ডেইরি অ্যান্ড ফুড প্রডাক্টস লিমিটেড। রেকর্ড ডেট ছিল ২৭ নভেম্বর।

ফাইন ফুডস: দুপুর ১২টা ১ মিনিটে কিশোরগঞ্জের মানিকখালীতে এজিএম আয়োজন করবে ফাইন ফুডস লিমিটেড। রেকর্ড ডেট ছিল ২২ নভেম্বর।

অ্যাপোলো ইস্পাত: বেলা ১১টায় রাজধানীর তেজগাঁও শিল্প এলাকায় অবস্থিত ফিনিক্স টাওয়ার-২ এ এজিএম আয়োজন করবে অ্যালোপো ইস্পাত কমপ্লেক্স। রেকর্ড ডেট ছিল ২৩ নভেম্বর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here