স্টাফ রিপোর্টার : ব্যবসা সম্প্রসারণ ও ব্যয়বহুল ঋণ পরিশোধে পুঁজিবাজার থেকে ১৫০ কোটি টাকা মূলধন উত্তোলন করতে চায় বেসরকারি খাতে দেশের প্রথম লুব্রিক্যান্ট ব্লেন্ডিং কোম্পানি লুব-রেফ (বাংলাদেশ) লিমিটেড। মঙ্গলবার সন্ধ্যায় হোটেল রেডিসন ব্লুতে রোড শো অনুষ্ঠিত হয়েছে।

শেয়ারবাজার থেকে অর্থ উত্তোলন করে ৯৮ কোটি টাকা দিয়ে ব্যবসা সম্প্রসারণ, ৪৬ কোটি টাকা দিয়ে ব্যাংক ঋণ পরিশোধ এবং আইপিওতে ব্যয় করবে কোম্পানিটি।

রোড-শো’তে যোগ্য বিনিয়োগকারী হিসেবে মার্চেন্ট ব্যাংকার, পোর্টফোলিও ম্যানেজার, অ্যাসেট ম্যানেজার ও তাদের পরিচালিত মিউচ্যুয়াল ফান্ড, স্টক ডিলার, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান, বীমা কোম্পানি, অলটারনেটিভ ইনভেস্টমেন্ট ফান্ড ও ফান্ডের ম্যানেজার, অনুমোদিত পেনশন ও প্রভিডেন্ট ফান্ড, ইতিমধ্যে বিনিয়োগ করা বৈদেশিক বিনিয়োগকারী এবং কমিশন অনুমোদিত বিনিয়োগকারীরা উপস্থিত ছিলেন।

এছাড়া এনআরবি ইক্যুইটি ম্যানেজমেন্টের চেয়ারম্যান মনিরুজ্জামান, লুব-রেফের টেকনোলজি পার্টনার বিটাওয়ান ইনভেস্টমেন্টের ব্যবস্থাপনা পরিচালক আতিকুজ জামান, কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং পার্টনারস অব ইউএসএ এর সিইও, প্রেসিডেন্ট জসহা পার্ক, লুব-রেফের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইউসুফ উপস্থিত ছিলেন।

কোম্পানিটির ইস্যু ম্যানেজার হিসেবে কাজ করছে এনআরবি ইক্যুইটি ম্যানেজমেন্ট লিমিটেড এবং রেজিষ্টার টু দি ইস্যু হিসেবে কাজ করছে বেটাওয়ান ইনভেস্টমেন্টস লিমিটেড।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here