প্রেসিডেন্ট লালি ও সাদেক এবং ভাইস প্রেসিডেন্ট খুজিস্তা, আনোয়ার, জহিরুল

0
1189

স্টাফ রিপোর্টার : ডিএসই ব্রোকার্স এ্যাসোসিয়েশেনে(ডিবিএ) নির্বাচিত ১৫ সদস্যের ভোটে দুইজন প্রেসিডেন্ট পদের জন্য নির্বাচিত হয়েছেন। এর একজন আহমেদ রশিদ লালি এবং অপরজন মোস্তাক আহমেদ সাদেক।

গতকাল মঙ্গলবার, ২২ নভেম্বর ১৫ পরিচালকের মধ্যে অনুষ্ঠিত নির্বাচনে এই দু’জন সমান সমান ভোট পেলে উপস্থিত সবাই দুজনকেই প্রেসিডেন্ট হিসাবে দেখার আগ্রহ প্রকাশ করেন। ফলে সর্বসম্মতভাবে দুই বছরের জন্য দুজনকেই পৃথকভাবে প্রেসিডেন্ট হিসেবে ঘোষণার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

আজ বুধবার, ২৩ নভেম্বর ঢাকা ক্লাবে ডিবিএর বার্ষিক সাধারন সভায় এই ঘোষণা দেয়া হবে। বৈঠকে উপস্থিত একটি বিশ্বস্ত সূত্র একটি অনলাইন পোর্টালকে তথ্যটি নিশ্চিত করেছেন।

বুধবারের বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী চলতি প্রথম বছর প্রেসিডেন্ট হবেন আহমেদ রশিদ লালি, তার সাথে সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট থাকবেন মোস্তাক আহমেদ সাদেক। এই টার্মে ভাইস-প্রেসিডেন্ট থাকবেন খুজিস্তা নূর ই নাহরিন এবং শরিফ আনোয়ার হোসেন।

আর দ্বিতীয় মেয়াদে প্রেসিডেন্ট হবেন মোস্তাক আহমেদ সাদেক এবং তার সাথে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট থাকবেন আহমেদ রশিদ লালি। ওই টার্মে ভাইস প্রেসিডেন্ট হিসাবে যোগ দেবেন জহিরুল ইসলাম।

এর আগে গত ২০ নভেম্বর ১৯ প্রার্থীর ভেতর থেকে ২১০ জন ভোটার ১৫ জন পরিচালক নির্বাচিত করেন।