লভ্যাংশ পাঠিয়েছে ১০ কোম্পানি

0
1065

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত ১০ কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরের জন্য ঘোষিত লভ্যাংশ বিনিয়োগকারীদের ব্যাংক ও বিও হিসাবে পাঠিয়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ভিএফএস থ্রেড ডাইং: কোম্পানিটি ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে বিনিয়োগকারীদের জন্য ৬ শতাংশ নগদ ও ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। ঘোষিত নগদ লভ্যাংশ বিইএফটিএনের মাধ্যমে বিনিয়োগকারীদের ব্যাংক একাউন্টে পাঠিয়েছে কোম্পানিটি।

নাহি অ্যালমুনিয়াম:  কোম্পানিটি ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে বিনিয়োগকারীদের জন্য ৭ শতাংশ নগদ ও ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। ঘোষিত নগদ লভ্যাংশ বিইএফটিএনের মাধ্যমে বিনিয়োগকারীদের ব্যাংক একাউন্টে পাঠিয়েছে কোম্পানিটি।

এপেক্স ফুড: ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে বিনিয়োগকারীদের জন্য ২০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে কোম্পানিটি। ঘোষিত নগদ লভ্যাংশ বিইএফটিএনের মাধ্যমে বিনিয়োগকারীদের ব্যাংক একাউন্টে পাঠিয়েছে কোম্পানিটি।

এপেক্স স্পিনিং: ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে বিনিয়োগকারীদের জন্য ২০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। ঘোষিত নগদ লভ্যাংশ বিইএফটিএনের মাধ্যমে বিনিয়োগকারীদের ব্যাংক একাউন্টে পাঠিয়েছে কোম্পানিটি।

স্টাইল ক্রাফট: কোম্পানিটি ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে বিনিয়োগকারীদের জন্য ৪১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। ঘোষিত বোনাস লভ্যাংশ বিও হিসাবে জমা করা হয়েছে।

মেট্রো স্পিনিং: কোম্পানিটি ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে বিনিয়োগকারীদের জন্য ২ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। ঘোষিত বোনাস লভ্যাংশ বিও হিসাবে জমা করা হয়েছে।

ডোরিন পাওয়ার: কোম্পানিটি ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে বিনিয়োগকারীদের জন্য ১৫ শতাংশ নগদ ও ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। ঘোষিত নগদ লভ্যাংশ বিইএফটিএনের মাধ্যমে বিনিয়োগকারীদের ব্যাংক একাউন্টে পাঠিয়েছে কোম্পানিটি।

রেনেটা: কোম্পানিটি ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে বিনিয়োগকারীদের জন্য ৯৫ শতাংশ নগদ ও ১৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। ঘোষিত নগদ লভ্যাংশ বিইএফটিএনের মাধ্যমে বিনিয়োগকারীদের ব্যাংক একাউন্টে পাঠিয়েছে কোম্পানিটি।

দেশ গামেন্টর্স: কোম্পানিটি ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে বিনিয়োগকারীদের জন্য ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। ঘোষিত বোনাস লভ্যাংশ বিও হিসাবে জমা করা হয়েছে।

বিবিএস ক্যাবলস: কোম্পানিটি ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে বিনিয়োগকারীদের জন্য ১০ শতাংশ নগদ ও ১৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। ঘোষিত বোনাস লভ্যাংশ বিও হিসাবে জমা করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here