লভ্যাংশ ঘোষণা ৯ ফান্ডের

0
504

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত ৯ মিউচ্যুয়াল ফান্ডের লভ্যাংশ ঘোষণা করা হয়েছে। ফান্ডগুলোর ট্রাস্টি ৩০ জুন, ২০১৮ হিসাব বছরের জন্য এই লভ্যাংশ ঘোষণা করেছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ফান্ডগুলো হচ্ছে:- গ্রামীণ ওয়ান : স্কিম টু, আইসিবি এএমসিএল সেকেন্ড মিউচ্যুয়াল ফান্ড, আইসিবি এমপ্লোয়িস প্রভিডেন্ট মিউচুয়াল ফান্ড ১ : স্কিম ১, প্রাইম ব্যাংক ফার্স্ট এএমসিএল মিউচুয়াল ফান্ড, ফিনিক্স ফাইন্যান্স ফার্স্ট মিউচুয়াল ফান্ড, আইসিবি এএমসিএল থার্ড এনআরবি মিউচুয়াল ফান্ড, আইএফআ ইএল ইসলামিক মিউচুয়াল ফান্ড-১, আইসিবি এএমসিএল সোনালী ব্যাংক লিমিটেড ফার্স্ট মিউচুয়াল ফান্ড ও আইসিবি এএমসিএল ফার্স্ট অগ্রণী ব্যাংক লিমিটেড মিউচুয়াল ফান্ড।

গ্রামীণ ওয়ান : স্কিম টু ২০১৯ সালের ৩০ জুন সমাপ্ত বছরের জন্য ৯ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর পুরোটাই নগদ। লভ্যাংশ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ৩ সেপ্টেম্বর।

সমাপ্ত বছরে ইউনিট প্রতি আয় (ইপিইউ) ১ টাকা ১২ পয়সা এবং বাজার মূল্যের ভিত্তিতে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৯ টাকা ৭২ পয়সা।

আইসিবি এএমসিএল সেকেন্ড মিউচ্যুয়াল ফান্ড ২০১৯ সালের ৩০ জুন সমাপ্ত বছরের জন্য ৬ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর পুরোটাই নগদ। লভ্যাংশ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয় আগামী ৩ সেপ্টেম্বর।

সমাপ্ত বছরে ইউনিট প্রতি আয় (ইপিইউ)৫৩ পয়সা এবং বাজার মূল্যের ভিত্তিতে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৮ টাকা ৮৪ পয়সা।

আইসিবি এমপ্লোয়িস প্রভিডেন্ট মিউচুয়াল ফান্ড ১ : স্কিম ১– ২০১৯ সালের ৩০ জুন সমাপ্ত বছরের জন্য ৪.৫ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর পুরোটাই নগদ। লভ্যাংশ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয় আগামী ৩ সেপ্টেম্বর।

সমাপ্ত বছরে ইউনিট প্রতি আয় (ইপিইউ) ৩৪ পয়সা এবং বাজার মূল্যের ভিত্তিতে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৭ টাকা ৫৬ পয়সা।

প্রাইম ব্যাংক ফার্স্ট এএমসিএল মিউচুয়াল ফান্ড ২০১৯ সালের ৩০ জুন সমাপ্ত বছরের জন্য ৬ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে পুরোটাই নগদ। লভ্যাংশ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয় আগামী ৩ সেপ্টেম্বর।

সমাপ্ত বছরে ইউনিট প্রতি আয় (ইপিইউ) ৫৭ পয়সা এবং বাজার মূল্যের ভিত্তিতে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৮ টাকা ৪৩ পয়সা।

ফিনিক্স ফাইন্যান্স ফার্স্ট মিউচুয়াল ফান্ড ২০১৯ সালের ৩০ জুন সমাপ্ত বছরের জন্য ৫ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে পুরোটাই নগদ। লভ্যাংশ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয় আগামী ৩ সেপ্টেম্বর।

সমাপ্ত বছরে ইউনিট প্রতি আয় (ইপিইউ) ৪৯ পয়সা এবং বাজার মূল্যের ভিত্তিতে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৭ টাকা ৯৯ পয়সা।

আইসিবি এএমসিএল থার্ড এনআরবি মিউচুয়াল ফান্ড ২০১৯ সালের ৩০ জুন সমাপ্ত বছরের জন্য ৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে পুরোটাই নগদ। লভ্যাংশ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয় আগামী ৩ সেপ্টেম্বর।

সমাপ্ত বছরে ইউনিট প্রতি আয় (ইপিইউ) ৩৮ পয়সা এবং বাজার মূল্যের ভিত্তিতে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৭ টাকা ৪৮ পয়সা।

আইএফআ ইএল ইসলামিক মিউচুয়াল ফান্ড-১ তাদের ২০১৯ সালের ৩০ জুন সমাপ্ত বছরের জন্য ৬ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে পুরোটাই নগদ। লভ্যাংশ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয় আগামী ৩ সেপ্টেম্বর।

সমাপ্ত বছরে ইউনিট প্রতি আয় (ইপিইউ) ৫২ পয়সা এবং বাজার মূল্যের ভিত্তিতে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৮ টাকা ৬৭ পয়সা।

আইসিবি এএমসিএল সোনালী ব্যাংক লিমিটেড ফার্স্ট মিউচুয়াল ফান্ড ২০১৯ সালের ৩০ জুন সমাপ্ত বছরের জন্য ৬ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে পুরোটাই নগদ। লভ্যাংশ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয় আগামী ৩ সেপ্টেম্বর।

সমাপ্ত বছরে ইউনিট প্রতি আয় (ইপিইউ) ৫৭ পয়সা এবং বাজার মূল্যের ভিত্তিতে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৯ টাকা ১৫ পয়সা।

আইসিবি এএমসিএল ফার্স্ট অগ্রণী ব্যাংক লিমিটেড মিউচুয়াল ফান্ড ২০১৯ সালের ৩০ জুন সমাপ্ত বছরের জন্য ৫ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে পুরোটাই নগদ। লভ্যাংশ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয় আগামী ৩ সেপ্টেম্বর।

সমাপ্ত বছরে ইউনিট প্রতি আয় (ইপিইউ) ৫০ পয়সা এবং বাজার মূল্যের ভিত্তিতে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৯ টাকা ৪৬ পয়সা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here