রোববার ৭টি কোম্পানির লভ্যাংশ ঘোষণা

0
2219

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত ৭টি কোম্পানির কর্তৃপক্ষ রোববার লভ্যাংশ ঘোষণা করেছে।বিস্তারিত নিচে প্রকাশ করা হলো-

ওয়াটা কেমিক্যাল লিমিটেড : পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ১৫ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর পুরোটাই ৫ বোনাস ও ১০ শতাংশ নগদ। কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪ টাকা ১৩ পয়সা। রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২০ নভেম্বর। তবে কোম্পানিটির বার্ষিক সাধারণ সভার (এজিএম) দিন পরে জানানো হবে।

খুলনা পাওয়ার লিমিটেড : পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ৫৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫ টাকা ৭ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৬ টাকা ২০ পয়সা।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভার (এজিএম) আগামী ১১ ডিসেম্বর, রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৩ নভেম্বর।

ফাইন ফুডস লিমিটেড: সমাপ্ত অর্থবছরের জন্য ২ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৬৪ টাকা , শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ১১.০৪ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.০৬ টাকা।

বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৩ ডিসেম্বর এবং রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২২ নভেম্বর।

সালভো কেমিক্যাল: সমাপ্ত অর্থবছরের জন্য ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৭৯ টাকা , শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ১১.৯১ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.৩৩ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৬ ডিসেম্বর, রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৯ নভেম্বর।

অগ্নি সিস্টেম লিমিটেড: সমাপ্ত অর্থবছরের জন্য ১০ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। এর মধ্য ৫ শতাংশ ক্যাশ ও ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে।

সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.০২ টাকা, শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ১৫.০৭ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৭৪ টাকা। কোম্পানির বার্ষিক সাধারণ সভা(এজিএম) আগামী ২৮ ডিসেম্বর ও রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৩ নভেম্বর।

কনফিডেন্স সিমেন্ট লিমিটেড: সমাপ্ত অর্থবছরের জন্য ৩৫ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। এর মধ্য ১৫ শতাংশ ক্যাশ ও ২০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে।

সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১১.০৭ টাকা , শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ৮৪.০১ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৯.৩৫ টাকা। বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৪ ডিসেম্বর ও রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৩ নভেম্বর।

খান ব্রাদার্স পিপি ওভেন ব্যাগ ইন্ডাস্ট্রিজ লিমিটেড: সমাপ্ত অর্থবছরের জন্য ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৮১ টাকা, শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ১৩ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.২২ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা(এজিএম) আগামী ২১ ডিসেম্বর ও রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৯ নভেম্বর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here