রবি আজিয়াটা-বিইউপির সমঝোতা স্মারক স্বাক্ষর

0
155

স্টাফ রিপোর্টার : মিরপুর সেনানিবাসে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস্ (বিইউপি) -এর বিজয় অডিটরিয়ামে ফ্যাকাল্টি অব বিজনেস স্টাডিজে উদ্যোগে মঙ্গলবার বিইউপি ও রবি আজিয়াটা লিমিটেডের একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রবি আজিয়াটার সিইও এবং ব্যবস্থাপনা পরিচালক মাহতাব উদ্দিন আহমেদ এবং বিশেষ অতিথি হিসেবে বিইউপির উপাচার্য মেজর জেনারেল মো. এমদাদ উল বারী, এনডিসি, পিএসসি, টিই।

সমঝোতা স্মারকে বিইউপির রেজিস্ট্রার ব্রিগেডিয়ার জেনারেল মো. মাহবুব সরওয়ার, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, জি এবং রবি আজিয়াটা লিমিটেডের পক্ষে চিফ হিউম্যান রিসোর্স অফিসার ফয়সাল ইমতিয়াজ খান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

সমঝোতা স্মারকের ফলে অ্যাকাডেমিক ও গবেষণার ক্ষেত্রে উভয়ের মধ্যে দ্বিপাক্ষীক সম্পর্ক আরও বৃদ্ধি পাবে এবং ছাত্র-ছাত্রীদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে। একই সঙ্গে শিক্ষার্থীদের ইন্টার্নশিপ এর ব্যবস্থাসহ আরও সুযোগ অবারিত হবে।

সমঝোতা স্মারক অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিইউপির উচ্চপদস্থ কর্মকর্তা, শিক্ষক, শিক্ষার্থী এবং রবি আজিয়াটার অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here