রবিবার ৫ কোম্পানির এজিএম

0
462

স্টাফ রিপোর্টার : রবিবার, ৩১ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে শেয়ারবাজারে তালিকাভুক্ত ৫ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম)। কোম্পানিগুলো হলো- আইপিডিসি ফাইন্যান্স, ডেল্টা ব্রাক হাউজিং ফাইন্যান্স করর্পোরেশন, প্রাইম ইন্স্যুরেন্স, গ্রীণ ডেল্টা ইন্স্যুরেন্স এবং রিলায়েন্স ইন্স্যুরেন্স লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

আইপিডিসি ফাইন্যান্স: আর্থিক খাতের এ কোম্পানির এজিএম এদিন, সকাল সাড়ে ১০টায় ইমানুলস বানকিউট হল, গুলশান-১, ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ৫ শতাংশ ক্যাশ ও ৮ শতাংশ স্টক ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে। এর আগে কোম্পানিটি সকাল ১০টায় বিশেষ সাধারণ সভা (ইজিএম) অনুষ্ঠিত হবে।

ডেল্টা ব্রাক হাউজিং ফাইন্যান্স: আর্থিক খাতের এ কোম্পানির এজিএম সকাল সাড়ে ১০টায় ডেল্টা লাইফ কনফারেন্স হল, গুলশান-২, ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ২৫ শতাংশ ক্যাশ ও ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

প্রাইম ইন্স্যুরেন্স: বিমা খাতের এ কোম্পানির এজিএম সকাল ১১টায় হোটেল পুরবানী, দিলকুশা, ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

গ্রীণ ডেল্টা ইন্স্যুরেন্স: বিমা খাতের এ কোম্পানির এজিএম সকাল ১১টায় ট্রাস্ট মিলনায়তন, জাহাঙ্গীর গেইট, ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

রিলায়েন্স ইন্স্যুরেন্স: বিমা খাতের এ কোম্পানির এজিএম সকাল ১১টায়, লা-ভিটা হল, লেক শো হোটেল, গুলশান-২, ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ১৫ শতাংশ ক্যাশ ও ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here