রকিবুর রহমান ফের ডিএসইর পরিচালক

0
324

স্টাফ রিপোর্টার : রকিবুর রহমান বিনা প্রতিদ্বন্দ্বিতায় ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) আবারও শেয়ারহোল্ডার পরিচালক হচ্ছেন। নির্ধারিত সময়ে রকিবুর রহমান ছাড়া আর কোনো প্রার্থী ফরম না নেয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বারের মতো পরিচালক হচ্ছেন তিনি।

ডিমিউচ্যুলাইজেশন পরবর্তী ডিএসইর নিয়ম অনুযায়ী রকিবুর রহমানের পরিচালক পদে ২৪ জানুয়ারি সকাল ১০টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত নির্বাচন অনুষ্ঠিত হবে। কিন্তু সেই নির্বাচনের প্রতিদ্বন্দ্বিতার জন্য মনোনয়ন ফরম তোলার শেষ সময় ছিল ১ জানুয়ারি (মঙ্গলবার) বিকেল সাড়ে ৫টা পর্যন্ত।

নির্ধারিত সময়ে রকিবুর রহমান ছাড়া আর কোনো প্রার্থী ফরম নেননি। ফলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বারের মতো পরিচালক হচ্ছেন রকিবুর রহমান।

নির্বাচন পরিচালনার জন্য সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের অবসরপ্রাপ্ত বিচারপতি মো. আব্দুস সামাদকে চেয়ারম্যান করে ৩ সদস্যের নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। নির্বাচন কমিশনের অন্য দুই সদস্য হলেন- হারুন সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. হারুন-উর-রশিদ এবং এমঅ্যান্ডজেড সিকিউরিটিজ লিমিডেটের ব্যবস্থাপনা পরিচালক এম. মনজুর উদ্দিন আহমেদ।

উল্লেখ্য, নির্বাচনে অংশগ্রহনের জন্য গত ২৭ ডিসেম্বর থেকে ১ জানুয়ারির বিকাল সাড়ে ৫টা পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ এবং ২ জানুয়ারির বিকাল ৩টার মধ্যে মনোনয়নপত্র জমার দিন ধার্য করে নির্বাচন কমিশন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here