রইল বাকি তিন

0
2475
স্টাফ রিপোর্টার : লভ্যাংশ ঘোষণায় রইল বাকি তিনটি কোম্পানি। তবে সম্প্রতি কোম্পানির পরিচালনা পর্ষদ বোর্ড সভার দিনক্ষণ ঘোষণা করেছে। যে কারণে কোম্পানি গুলোর প্রতি প্রত্যাশা বাড়ছে বিনিয়োগকারীদের।
কোম্পানিগুলো হলো- এপেক্স ফুডস, জিপিএইচ ইস্পাত এবং বাংলাদেশ বিল্ডিং সিস্টেমস লিমিটেড (বিডি বিল্ডিং)।
এপেক্স ফুডস : বোর্ড সভা ২৩ আগস্ট, রোববার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৫ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশের ঘোষণা আসতে পারে বলে জানা গেছে।

৩০ জুন ২০১৪ সমাপ্ত অর্থবছরে এপেক্স ফুডস বিনিয়োগকারীদের জন্য ২০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দিয়েছিলো।

জিপিএইচ ইস্পাত : বোর্ড সভা আগামী ২৭ আগস্ট, বৃহস্পতিবার দুপুরে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ এপ্রিল ২০১৫ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনাপূর্বক বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

২০১২ সালে শেয়ারবাজারে তালিকাভুক্ত হওয়া জিপিএইচ ইস্পাত আগের বছর বিনিয়োগকারীদের ২০ শতাংশ ডিভিডেন্ড দিয়েছিল। এর মধ্যে  ১৫ শতাংশ ক্যাশ ও ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড।

বিডি বিল্ডিং : বোর্ড সভা আগামী ২৭ আগস্ট, বৃহস্পতিবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৫ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনাপূর্বক বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

 ২০১৩ সালে শেয়ারবাজারে তালিকাভুক্ত হওয়া বিডি বিল্ডিং আগের বছর বিনিয়োগকারীদের ২৫ শতাংশ ডিভিডেন্ড দিয়েছিল। এরমধ্যে  ৫ শতাংশ ক্যাশ ও ২০ শতাংশ স্টক ডিভিডেন্ড।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here