যৌথ উদ্যোগে ডোমিনোস পিৎজার ফ্র্যাঞ্চাইজি আনবে ২ কোম্পানি

0
319

স্টাফ রিপোর্টার: গোল্ডেন হার্ভেস্টের সহযোগী কোম্পানি গোল্ডেন হারভেস্ট কিউএসআর লিমিটেড জুবিল্যান্টস ফুডওয়ার্কসের সাথে একটি চুক্তি সম্পন্ন করেছে। জনপ্রিয় পিৎজা ব্র্যান্ড ডোমিনোসের ফ্র্যাঞ্চাইজি খোলার জন্য গতকাল এই চুক্তি সম্পন্ন করেছে কোম্পানিটি ২টি।

চুক্তি অনুযায়ী, গোল্ডেন হারভেস্ট কিউএসআর এবং জুবিল্যান্ট গ্রুপের জুবিল্যান্ট ফুড-ওয়ার্কস বাংলাদেশে বিশ্বজুড়ে জনপ্রিয় ব্র্যান্ড ডোমিনোস পিৎজা বিক্রির জন্য আলাদা কোম্পানি করবে। ওই কোম্পানিতে গোল্ডেন হারভেস্ট কিউএসআরের মালিকানা থাকবে ৪৯ শতাংশ। বাকি ৫১ শতাংশের মালিকানা থাকবে জুবিল্যান্ট ফুডের কাছে। প্রাথমিকভাবে যৌথ মালিকানাধীন কোম্পানিতে উভয় পক্ষ ১৫ কোটি টাকা বিনিয়োগ করবে।

গোল্ডেন হারভেস্ট কিউএসআর ফ্রোজেন ফুড প্রস্তুতকারক কোম্পানি গোল্ডেন হারভেস্ট গ্রুপভুক্ত কোম্পানি। এতে তালিকাভুক্ত গোল্ডেন হারভেস্ট এগ্রো ইন্ডাস্ট্রিজের ৩০ শতাংশ মালিকানা রয়েছে।

অন্যদিকে ভারতীয় ব্যবসায়িক গ্রুপভুক্ত কোম্পানি জুবিল্যান্ট ফুড ২০১০ সালে ইন্ডিয়ান স্টক এক্সচেঞ্জে তালিকাভুক্ত হয়। ভারতে কোম্পানিটি সবচেয়ে বড় এবং দ্রুত বর্ধনশীল খাদ্যসেবা প্রদানকারী কোম্পানি হিসেবে স্বীকৃত। বর্তমানে সেখানকার ২৬৪ শহরে এক হাজার ১২৮ রেস্টুরেন্ট পরিচালনা করছে কোম্পানিটি।

ডিএসই সূত্রে পাওয়া তথ্য

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here