মেঘনা কনডেন্সড মিল্ক ও সুহৃদের দর বাড়ার তথ্য নেই

0
566

স্টাফ রিপোর্টার : সাম্প্রতিক সময়ে শেয়ার দর বাড়ার পেছনে কোনো মূল্যসংবেদনশীল তথ্য নেই বলে জানিয়েছে সুহৃদ ইন্ডাস্ট্রিজ লিমিটেড ও মেঘনা কনডেন্সড মিল্ক। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) যথাক্রমে ২৭ ও ৩০ আগষ্ট (বুধবার) দর বাড়ার কারণ জানতে চাইলে  কোম্পানিদ্বয় ডিএসইকে এ কথা জানায়।

ডিএসইর ওয়েবসাইটে ২রা সেপ্টেম্বর প্রকাশিত এ সংক্রান্ত তথ্য-

SHURWID

MEGCONMILK

সুহৃদ : শেয়ারটির গত ১মাসের বাজারদর-

gg

বাজার বিশ্লেষণে দেখা গেছে,  শেয়ারটির দর গত ৪ঠা আগষ্ট থেকে পতনে থাকলেও ২৭শে আগষ্ট হঠাৎ অস্বাভাবিক উল্লম্ফন ঘটে। ১ কার্যদিবসেই শেয়ারটির দর প্রায় ১ টাকা ৭০ পয়সা বেড়ে প্রায় ২২ টাকা ৩০ পয়সায় দাঁড়ায়।

ডিএসইর ওয়েবসাইটে এ সংক্রান্ত তথ্য প্রকাশের পরও দর বৃদ্ধি অব্যাহত রয়েছে-

tt

শেয়ারটির ওপেন প্রাইস ২১ টাকা ২০ পয়সা। লাস্ট ট্রেড প্রাইস ২১ টাকা ৮০ পয়সা। গতকাল ক্লোজ প্রাইস ছিল ২১ টাকা ১০ পয়সা। শেয়ারদর ৭০ পয়সা বেড়েছে। এর ফলে পরিবর্তন হয়েছে ৩ দশমিক ৩২ শতাংশ।

মেঘনা কনডেন্সড মিল্ক : গত ১মাসের বাজারদর-

dd

শেয়ারটির দর গত ২৩শে আগষ্ট থেকে বাড়তে শুরু করেছে। ৩০শে আগষ্ট পর্যন্ত শেয়ারদর প্রায় ২ টাকা বেড়ে ৯ টাকা ২০ পয়সায় দাঁড়ায়। এরমধ্যে ২ কার্যদিবস (২৭ও ৩০শে আগষ্ট) অস্বাভাবিকহারে বাড়ে শেয়ারটির দর। এ সময় শেয়ারদর প্রায় ১ টাকা ৫০ পয়সা বেড়ে প্রায় ৭ টাকা ৭০ পয়সা থেকে ৯ টাকা ২০ পয়সায় দাঁড়ায়। -যা প্রতি কার্যদিবসে গড়ে প্রায় ৭৫ পয়সার সমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here