স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানিগুলোর মধ্যে মঙ্গেলবার আপাতত ৬টি কোম্পানির সভা শেষে আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। বিস্তারিত নিচে প্রকাশ করা হলো-

স্কয়ার টেক্সটাইল লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৭ পয়সা। যা গত বছর একই সময়ে ছিল ১ টাকা।

৩০ সেপ্টেম্বর ২০১৭ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪১ টাকা ৭৩ পয়সা।

ডরিন পাওয়ার জেনারেশনস অ্যান্ড সিস্টেমস লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর)  কোম্পানির শেয়ার প্রতি আয়ে(ইপিএস) হয়েছে ২ টাকা ৫৯ পয়সা। গত বছর একই সময়ে কোম্পানিরটির ইপিএস ছিল টাকা ২২ পয়সা। তবে রিস্টেডেট ইপিএস ছিল ১ টাকা ৮৫ পয়সা।

৩০ সেপ্টেম্বর ২০১৭ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩৮ টাকা ৬২ পয়সা।

খান ব্রাদার্স পিপি ওভেন ব্যাগ ইন্ডাস্ট্রিজ লিমিটেড : প্রথম প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) করেছে ১৯ পয়সা; যা গত বছরের একই সময়ে ছিল ১৮ পয়সা।

আলোচিত প্রান্তিকে শেয়ার প্রতি ক্যাশ ফ্লো ছিল ৩৬ পয়সা, আগের বছরের একই সময়ে যা ৫৮ পয়সা ছিল।

প্রাইম টেক্সটাইল স্পিনিং মিলস লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৭ পয়সা। যা গত বছর একই সময়ে ছিল ২৬ পয়সা।

৩০ সেপ্টেম্বর ২০১৭ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪৮ টাকা ৮৮ পয়সা।

ডেল্টা স্পিনার্স লিমিটেড: প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর) প্রথম প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি আয়(ইপিএস) হয়েছে ৬ পয়সা। যা গত বছর একই সময়ে ছিলো ৭ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৭ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৪ টাকা ৪৭ পয়সা।

রংপুর ডেইরি অ্যান্ড ফুড প্রোডাক্টস লিমিটেড (আরডি ফুড) : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২০ পয়সা। যা গত বছর একই সময়ে ছিল ১৭ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৬ টাকা ৯৬ পয়সা।