মঙ্গলবার ৩ কোম্পানি লেনদেন করছে লিমিট ছাড়া

0
364

স্টাফ রিপোর্টার : ৩ কোম্পানির শেয়ার লেনদেনে মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর কোনো সার্কিট ব্রেকার দেয়া হয়নি। ডিভিডেন্ড সংক্রান্ত ঘোষণা দেয়ার কারণে নিয়মানুযায়ী এসব কোম্পানির শেয়ার লেনদেনে মঙ্গলবার কোনো লিমিট দেয়া হয়নি। কোম্পানিগুলো হলো: রানার অটোমোবাইলস, বিএসআরএম লিমিটেড এবং বিএসআরএম স্টীলস লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

রানার অটোমোবাইলস লিমিটেড: কোম্পানিটির পরিচালনা পর্ষদ ২০১৮-২০১৯ হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডারদের ১০ শতাংশ ক্যাশ ও ৫ শতাংশ স্টকসহ মোট ১৫ শতাংশ ডিভিডেন্ড দেয়ার সুপারিশ করেছে। আলোচিত সময়ে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫.০৭ টাকা। যা আগের বছর একই সময়ে ছিল ৪.৯০ টাকা।

বিএসআরএম লিমিটেড: কোম্পানিটির পরিচালনা পর্ষদ ২০১৮-২০১৯ হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডারদের ২৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেয়ার সুপারিশ করেছে। আলোচিত সময়ে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭.৮৮ টাকা। যা আগের বছর একই সময়ে ছিল ১১.৭৭ টাকা।

বিএসআরএম স্টীলস  লিমিটেড: কোম্পানিটির পরিচালনা পর্ষদ ২০১৮-২০১৯ হিসাব বছরের জন্য ২৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেয়ার সুপারিশ করেছে। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪.৬০ টাকা। যা আগের বছর একই সময়ে ছিল ৪.৭৯ টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here