মঙ্গলবার হল্টেড ৬টি কোম্পানি

0
2192

স্টাফ রিপোর্টার : ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) মঙ্গলবার ক্রেতা এবং বিক্রেতা সংকটে ছিল ৬টি কোম্পানি। লেনদেন শুরুর প্রথম দেড় ঘণ্টায় সংকটে হল্টেড হয়েছে কোম্পানিগুলো। তা হলো- সেন্ট্রাল ইন্স্যুরেন্স, প্রাইম টেক্সটাইল, সিমটেক্স, দুলামিয়া কটন, প্যারামাউন্ট টেক্সটাইল এবং অলটেক্স ইন্ডাস্ট্রিজ।

সেন্ট্রাল ইন্স্যুরেন্স : বিক্রেতার সংকটে হল্টেড হওয়া শেয়ার দর ৯.৯৫ শতাংশ বেড়ে সার্কিট ব্রেকারের কাছাকাছি সীমায় অবস্থান করে। শেয়ারপ্রতি সর্বশেষ দর ছিল ২২.১০ টাকা। দুপুরে কোম্পানিটির মোট ৩ লাখ ৩২ হাজার ১৩৫ টি শেয়ার মোট ১১৪ বার হাতবদল হয়। যার বাজার মূল্য ৭৩ লাখ টাকা।

প্রাইম টেক্সটাইল : বিক্রেতার সংকটে হল্টেড হওয়া কোম্পানির শেয়ারপ্রতি দর ৯.৮২ শতাংশ বেড়ে সার্কিট ব্রেকারের কাছে অবসথান নেয়। শেয়ারপ্রতি সর্বশেষ দর ছিল ২৫.৭০ টাকা। কোম্পানিটির মোট ১৪ লাখ ১ হাজার ৫৯১টি শেয়ার মোট ৫৩৭ বার হাতবদল হয়। যার বাজার মূল্য ৩ কোটি ৫১ লাখ ৬২ হাজার টাকা।

এছাড়াও হল্টেড হওয়া সিমটেক্সের দর বেড়েছে ৯.৮২ শতাংশ, দুলামিয়া কটনের দর বেড়েছে ৯.৭৮ শতাংশ, প্যারামাউন্ট টেক্সটাইলের দর বেড়েছে ৯.৭০ শতাংশ এবং অলটেক্স ইন্ডাস্ট্রিজের শেয়ার দর বেড়েছে ৯.৬৩ শতাংশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here