স্টাফ রিপোর্টার: মঙ্গলবার (৩০জানুয়ারি) ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ইনডেক্স ৪৮.৬৫ পয়েন্ট বা ০.৭৫% কমেছে। মার্কেট টার্ণওভার(লেনদেন) কমেছে  ৩.৩৭% । মার্কেটে মোট ট্রেড ১.৩১% বেড়েছে এবং ভলিউম ৭.২৯% কমেছে।

ব্যাংকিং সেক্টর: ব্যাংকিং সেক্টরে টার্ণওভার (লেনদেন) গতদিনের তুলনায় কমেছে ২০.৯৫%। মোট লেনদেনে এ খাতের অবদান ১৬.১৬% যা গত কর্মদিবসের থেকে ৩.০৫% কম। ব্যাংকিং সেক্টরে ৩০টি কোম্পানির মধ্যে দাম বৃদ্ধি পেয়েছে ৬টির , কমেছে ১৬টির এবং অপরিবর্তীত আছে ১৪টি।

ইঞ্জিনিয়ারিং খাত: ইঞ্জিনিয়ারিং খাতের ৩৬টি কোম্পানির মধ্যে দাম বৃদ্ধি পেয়েছে ৭টির , কমেছে ২৯টির এবং অপরিবর্তীত আছে ০টি। এ সেক্টরে মোট লেনদেন গতদিনের তুলনায় ৯.২৪% কমেছে।

ফাইন্যানন্সিয়াল ইস্টিটিউশন: ফাইন্যানন্সিয়াল ইস্টিটিউশন খাতের ২৩টি কোম্পানির মধ্যে দাম বৃদ্ধি পেয়েছে ১০টির , কমেছে ১০টির এবং অপরিবর্তীত আছে ৩টি। এ সেক্টরে মোট লেনদেন গতদিনের তুলনায় ৬.৯৪% কমেছে।

ফুয়েল অ্যান্ড পাওয়ার: ফুয়েল অ্যান্ড পাওয়ার খাতের ১৮টি কোম্পানির মধ্যে দাম বৃদ্ধি পেয়েছে ১টির , কমেছে ১৬টির এবং অপরিবর্তীত আছে ১টি। এ সেক্টরে মোট লেনদেন গতদিনের তুলনায় ২১.২২% বেড়েছে।

imranhoshen71@gmail.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here