ভিএফএস থ্রেড ডাইংয়ের লটারি বৃহস্পতিবার

0
679

স্টাফ রিপোর্টার : শতভাগ রপ্তানীমূখী কোম্পানি ভিএফএস থ্রেড ডাইং লিমিটেডের প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) লটারি আগামী ১৯ জুলাই, বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে শুরু হবে। সকাল সাড়ে ১০টায় রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউটে (আইইবি) লটারি উপলক্ষে দেশের উভয় স্টক এক্সচেঞ্জ, সিডিবিএল, বুয়েট, ইস্যু ব্যবস্থাপক এবং কোম্পানির চেয়াম্যানসহ শীর্ষ কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

ভিএফএস থ্রেড ডাইং লিমিটেডের প্রাথমিক গণপ্রস্তাবে (আইপিও) ৪৫.৫৭ গুণ আবেদন জমা পড়েছে। কোম্পানিটি আইপিওর মাধ্যমে বাজার থেকে ২২ কোটি টাকা উত্তোলন করবে।

কোম্পানির চাহিদা ২২ কোটি টাকার বিপরীতে ৫০১ কোটি ২৭ লাখ টাকার আবেদন পড়েছে। কোম্পানিটির আইপিও আবেদন ২৪ জুন থেকে শুরু হয়ে চলে ২ জুলাই, সোমবার পর্যন্ত।

কোম্পানিটিকে ১০ টাকা অভিহিত মূল্যে ২ কোটি ২০ লাখ শেয়ার ইস্যু করার অনুমোদন দিয়েছে কমিশন। উত্তোলিত টাকা দিয়ে প্ল্যান্ট ও মেশিনারিজ ক্রয়, ব্যাংক ঋণ পরিশোধ ও আইপিওর খরচে ব্যয় করা হবে।

৩০ জুন ২০১৭ সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদমূল্য (এনএভি) হয়েছে ১৯ টাকা ৯০ পয়সা এবং ইপিএস হয়েছে ২ টাকা শূন্য ২ পয়সা।

উল্লেখ্য, ইস্যু ব্যবস্থাপনার দায়িত্বে রয়েছে সিটিজেন সিকিউরিটিজ লিমিটেড ও ফার্স্ট সিকিউরিটিজ ক্যাপিটাল অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here