ভালো কাজের স্বীকৃতি পেল বাংলাদেশ ব্যাংকের ২২ কর্মকর্তা

0
366

স্টাফ রিপোর্টার : ভালো কাজের স্বীকৃতি হিসেবে বাংলাদেশ ব্যাংক তার ২২ কর্মকর্তাকে পুরস্কৃত করেছে। এদের মধ্যে স্বতন্ত্রভাবে পাঁচজন স্বর্ণ এবং পাঁচ টিমের ১৭ জন রৌপ্য পদকে ভূষিত হয়েছেন।

স্বর্ণ পদক বিজয়ীরা হলেন- বৈদেশিক মুদ্রা পরিদর্শন বিভাগের ডিজিএম চৌধুরী লিয়াকত আলী, মনিটারি পলিসি বিভাগের ডিজিএম ড. ইমাম আবু সাঈদ, বৈদেশিক মুদ্রানীতি বিভাগের যুগ্ম-পরিচালক বায়েজীদ সরকার, সাসটেইনেবল ফাইন্যান্স বিভাগের ডিজিএম ইমতিয়াজ আহমদ মাসুম ও ট্রেনিং একাডেমির ডিজিএম মফিজুর রহমান খান চৌধুরী।

রৌপ্য পদকের জন্য দলগতভাবে অ্যাওয়ার্ড জয়ী টিম-১ এ রয়েছেন- উপ-পরিচালক মাহফুজুর রহমান, সোহেল চৌধুরী, হোসনে আরা ও মিলটন বিশ্বাস।

টিম-২ এ আছেন- জিএম আবদুল কাইউম, ডিজিএম আবদুল করিম, যুগ্ম-পরিচালক ওমর ফারুক, রুবানা হাসান ও উপ-পরিচালক আহসান উল্লাহ।

টিম-৩ এর বিজয়ীরা হলেন- জিএম আবদুল হাকিম, যুগ্ম-পরিচালক শহীদ রেজা ও উপ-পরিচালক রেজাউল করিম। টিম-৪ এ আছেন- ডিজিএম জামাল উদ্দিন, যুগ্ম-পরিচালক নূরে আসমা নাদিয়া ও ফারজানা ইসলাম। টিম-৫ এ বিজয়ীরা হলেন- যুগ্ম-পরিচালক কাজী মুতমাইন্না তহমিদা এবং উপ-পরিচালক আসিফ ইকবাল।

সম্প্রতি বাংলাদেশ ব্যাংকে আয়োজিত এক অনুষ্ঠানে তাদের হাতে পদক তুলে দেন গভর্নর ফজলে কবির। কর্মদক্ষতায় উৎকর্ষ বাড়াতে গত কয়েক বছর ধরে ‘এমপ্লয়িজ রিকগনিশন অ্যাওয়ার্ড’ নামে এ পুরস্কার দিচ্ছে বাংলাদেশ ব্যাংক। এবার রিকগনিশন অ্যাওয়ার্ড-২০১৫ দেয়া হলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here