৩৭ কোটি টাকার লেনদেন ব্লক মার্কেটে

0
725

স্টাফ রিপোর্টার : ব্লক মার্কেটে মঙ্গলবার মোট ৯টি কোম্পানি ও দুই মিউচ্যুয়াল ফান্ডের শেয়ার বা ইউনিট লেনদেন হয়েছে। কোম্পানি ও ফান্ড মিলে মোট ১ কোটি ১৩ লাখ ৫ হাজার শেয়ার বা ইউনিট লেনদেন করেছে। যার আর্থিক মূল্য ছিল ৩৭ কোটি ৭০ লাখ টাকা। ডিএসই সূত্রে জানা গেছে।

জানা গেছে, মঙ্গলবার সবচেয়ে বেশি শেয়ার লেনদেন করেছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড। এদিন ব্যাংকটি মোট ৬০ লাখ শেয়ার লেনদেন করেছে। যার আর্থিক মূল্য ছিল ১৫ কোটি ৮৯ লাখ টাকা।

মালেক স্পিনিং ১৫ লাখ শেয়ার লেনদেন করে তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে। মঙ্গলবার কোম্পানিটি মোট ২ কোটি ৬৮ লাখ টাকার শেয়ার লেনদেন করেছে।

এলআরবি গ্লোবাল মিউচ্যুয়াল ফান্ড ও ইউনাইটডে এয়ারওয়েজ ১০ লাখ শেয়ার বা ইউনিট লেনদেন করে তালিকার তৃতীয় স্থানে রয়েছে। এলআরবি গ্লোবাল ফান্ড মোট ৫৫ লাখ টাকার শেয়ার লেনদেন করেছে। আর ইউনাইটেড এয়ারওয়েজ ৬৫ লাখ টাকার শেয়ার লেনদেন করেছে।

ব্লক মার্কেটে লেনদেন করা অন্য কোম্পানিগুলো হচ্ছে- বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড, ব্রাক ব্যাংক, বেক্সিমকো ফার্মা, আইসিবি সেকেন্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ড, কেয়া কসমেটিস লিমিটেড, ওরিয়ন ইনফিউশন ও রেনেটা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here