বৃহস্পতিবার ৯ কোম্পানির এজিএম

0
288

স্টাফ রিপোর্টার : আগামী বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে পুঁজিবাজারে তালিকাভূক্ত ৯ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম)। সভায় ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরের জন্য সুপারিশকৃত লভ্যাংশ বিনিয়োগকারীদের সম্মতিক্রমে অনুমোদিত হতে পারে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জেমিনী সী ফুড: জেমিনী সী ফুড এজিএম বেলা পৌনে ১১টায়, বেরিবাঁধ, ইউল্যাব প্লে গ্রাউন্ড, রামচন্দপুর, মোহাম্মদপুর, ঢাকাতে অনুষ্ঠিত হবে। সমাপ্ত হিসাব বছরে বিনিয়োগকারীদের জন্য ১৫ শতাংশ বোনাস লভ্যাংশ সুপারিশ করেছে কোম্পানিটির পরিচালনা পর্ষদ।

ডরিন পাওয়ার জেনারেশন অ্যান্ড সিস্টেমস: ডরিন পাওয়ার জেনারেশন অ্যান্ড সিস্টেমস এজিএম সকাল ১১টায়, ট্রাস্ট মিলনায়তন, পুরাতন বিমানবন্দর রোড, ঢাকা ক্যান্টনমেন্ট, ঢাকতে অনুষ্ঠিত হবে। সমাপ্ত হিসাব বছরে বিনিয়োগকারীদের জন্য ১৫ শতাংশ নগদ ও ১০ শতাংশ বোনাস লভ্যাংশ সুপারিশ করেছে কোম্পানিটির পরিচালনা পর্ষদ।

একটিভ ফাইন কেমিক্যাল: একটিভ ফাইন কেমিক্যাল এজিএম সকাল ১০ টায় ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, ১৬০/এ, কাকরাইল ভিআইপি রোড, ঢাকাতে অনুষ্ঠিত হবে। সমাপ্ত হিসাব বছরে বিনিয়োগকারীদের জন্য ২০ শতাংশ বোনাস লভ্যাংশ সুপারিশ করেছে কোম্পানিটির পরিচালনা পর্ষদ।

এএফসি এগ্রো বায়োটেক: এএফসি এগ্রো বায়োটেক এজিএম সকাল ১১টায়, ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, ১৬০/এ, কাকরাইল ভিআইপি রোড, ঢাকাতে অনুষ্ঠিত হবে। সমাপ্ত হিসাব বছরে বিনিয়োগকারীদের জন্য ১৫ শতাংশ বোনাস লভ্যাংশ সুপারিশ করেছে কোম্পানিটির পরিচালনা পর্ষদ।

মেঘনা কনডেন্সড মিল্ক: মেঘনা কনডেন্সড মিল্ক এজিএম সকাল সাড়ে ১০টা ও মেঘনা পেট ইন্ডাস্ট্রিজের দুপুর ১২টায় মেঘনা কমিউনিটি সেন্টার, মেঘনা ইন্ডাস্ট্রিয়াল কমপ্লেক্স-২, বরাল, বাঘমাড়া, সদর সাউথ, কুমিল্লায় অনুষ্ঠিত হবে। সমাপ্ত হিসাব বছরে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ না দেয়ার সিদ্ধান্ত নিয়েছে কোম্পানিটির পরিচালনা পর্ষদ।

মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ: মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ এজিএম সকাল সাড়ে ১০টা ও মেঘনা পেট ইন্ডাস্ট্রিজের দুপুর ১২টায় মেঘনা কমিউনিটি সেন্টার, মেঘনা ইন্ডাস্ট্রিয়াল কমপ্লেক্স-২, বরাল, বাঘমাড়া, সদর সাউথ, কুমিল্লায় অনুষ্ঠিত হবে। সমাপ্ত হিসাব বছরে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ না দেয়ার সিদ্ধান্ত নিয়েছে কোম্পানিটির পরিচালনা পর্ষদ।

মতিন স্পিনিং: মতিন স্পিনিং এজিএম সকাল ১১ টায় ফ্যাক্টরি প্রাঙ্গণ, সারদাগঞ্জ, কাশিমপুর, গাজীপুরে অনুষ্ঠিত হবে। সমাপ্ত হিসাব বছরে বিনিয়োগকারীদের জন্য ১৭ শতাংশ নগদ লভ্যাংশ সুপারিশ করেছে কোম্পানিটির পরিচালনা পর্ষদ।

বেঙ্গল উইন্ডসোর থার্মোপ্লাস্টিক: বেঙ্গল উইন্ডসোর থার্মোপ্লাস্টিক এজিএম সকাল ১১ টায় বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিও, ৯৫/এ, তেজগাঁও, ঢাকাতে অনুষ্ঠিত হবে। সমাপ্ত হিসাব বছরে বিনিয়োগকারীদের জন্য ৫ শতাংশ নগদ লভ্যাংশ সুপারিশ করেছে কোম্পানিটির পরিচালনা পর্ষদ।

বারাকা পাওয়ার: বারাকা পাওয়ার এজিএম সাড়ে ১২ টায় দ্যা খান’স প্যালেস কনভেনশন হল, ১৯ দোয়েল, সুবিদবাজার, সিলেটে অনুষ্ঠিত হবে। সমাপ্ত হিসাব বছরে বিনিয়োগকারীদের জন্য ১০ শতাংশ বোনাস লভ্যাংশ সুপারিশ করেছে কোম্পানিটির পরিচালনা পর্ষদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here