বৃহস্পতিবার ৮ কোম্পানির সভার তারিখ ঘোষণা

0
742

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত ৮ কোম্পানি পরিচালনা পর্ষদের সভার তারিখ ঘোষণা করেছে। কোম্পানিগুলোর সভায় সমাপ্ত সময়ের অনীরিক্ষিত ও নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে বলে ডিএসই জানায়।

কর্ণফুলী ইন্স্যুরেন্স লিমিটেড : কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৯ নভেম্বর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ারপ্রতি আয় করেছিল ৫৬ পয়সা।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড : কোম্পানিটির সভা আগামী ৯ নভেম্বর সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ফু-ওয়াং সিরামিকস লিমিটেড : কোম্পানিটির পর্ষদ সভা আগামী ১১ নভেম্বর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির ৩০ জুন,২০২১ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। আগের বছর কোম্পানিটি ১.৪০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

কাশেম ইন্ডাস্ট্রিজ লিমিটেড : কোম্পানিটির পর্ষদ সভা আগামী ১১ নভেম্বর দুপুর ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

কেডিএস এক্সেসরিজ লিমিটেড : কোম্পানিটির পর্ষদ সভা আগামী ১০ নভেম্বর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ (আইসিবি) লিমিটেড : কোম্পানিটির পর্ষদ সভা আগামী ১০ নভেম্বর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন,২০২১ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। আগের বছর কোম্পানিটি ১০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

সমতা লেদার কমপ্লেক্স লিমিটেড : কোম্পানিটির পর্ষদ সভা আগামী ১৪ নভেম্বর বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন,২০২১ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

রহিমা ফুড লিমিটেড : কোম্পানিটির পর্ষদ সভা আগামী ১০ নভেম্বর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here