বৃহস্পতিবার ৬ কোম্পানি হল্টেড

0
377

স্টাফ রিপোর্টার : ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বৃহস্পতিবার, ১০ জানুয়ারি বিক্রেতা শূন্য হয়ে গেছে ৬টি কোম্পানির শেয়ারে। এতে কোম্পানিগুলোর শেয়ার হল্টেড হয়ে মূল্য স্পর্শ করছে সার্কিট ব্রেকারে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছেঃ- সাভার রিফ্যাক্টরিজ, প্রাইম ইসলামি লাইফ ইন্স্যুরেন্স, ইনফরমেশন সার্ভিসেস নেটওয়ার্ক, এমারেল্ড অয়েল, মুন্নু সিরামিকস ও সোনালী আঁশ।

সূত্র মতে, বৃহস্পতিবার দুপুর ২টা ১৫ মিনিট পর্যন্ত সাভার রিফ্যাক্টরিজ এর স্ক্রিনে ৪ হাজার ৫৬১টি, প্রাইম ইসলামি লাইফ ইন্স্যুরেন্স এর ৭৪ হাজার ২৭৮ টি, ইনফরমেশন সার্ভিসেস নেটওয়ার্ক এর ১২ হাজার ৬৩৭টি, এমারেল্ড অয়েলের ৭ লাখ ৯৭ হাজার ২৭৮টি, মুন্নু সিরামিকস এর ২০ হাজার ৯০৬টি এবং সোনালী আঁশ এর ১০ হাজার ৫৪৬টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর শূন্য ছিল।

আলোচ্য সময়ে সাভার রিফ্যাক্টরিজ এর শেয়ার সর্বশেষ ১৫৮ টাকা ৮০ পয়সা দরে লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ১৪৪ টাকা ৪০ পয়সা। প্রাইম ইসলামি লাইফ ইন্স্যুরেন্স এর শেয়ার সর্বশেষ ৬৭ টাকা ৯০ পয়সা লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ৬১ টাকা ৮০ পয়সা। ইনফরমেশন সার্ভিসেস নেটওয়ার্ক এর শেয়ার সর্বশেষ ৩১ টাকা ৬০ পয়সা দরে লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ২৮ টাকা ৮০ পয়সা।

এমারেল্ড অয়েল এর শেয়ার সর্বশেষ ২১ টাকা ৮০ পয়সা লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ১৯ টাকা ৯০ পয়সা। মুন্নু সিরামিকস এর শেয়ার সর্বশেষ ২৬০ টাকা ৬০ পয়সা দরে লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ২৩৯ টাকা ৭০ পয়সা। এবং সোনালী আঁশ এর শেয়ার সর্বশেষ ৭৬৪ টাকা ৩০ পয়সা দরে লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ৭১১ টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here