বৃহস্পতিবার ১২টি কোম্পানির এজিএম

0
1115

স্টাফ রিপোর্টার : সর্বশেষ হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন, লভ্যাংশ ও অন্যান্য এজেন্ডা অনুমোদনের জন্য আজ বৃহস্পতিবার বার্ষিক সাধারণ সভা (এজিএম) আয়োজন করছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ১২টি কোম্পানি। ৩০ জুন হিসাব বছর শেষ হয় কোম্পানিগুলোর।

বীকন ফার্মাসিউটিক্যালস: বেলা ১১টায় ময়মনসিংহে নিজেদের রেজিস্টার্ড অফিসে এজিএম আয়োজন করবে বীকন ফার্মাসিউটিক্যালস লিমিটেড। রেকর্ড ডেট ছিল ২০ নভেম্বর। সর্বশেষ বছরের জন্য ৫ শতাংশ নগদ লভ্যাংশ সুপারিশ করেছে কোম্পানির পরিচালনা পর্ষদ।

অগ্নি সিস্টেমস: সকাল ১০টায় রাজধানীর গুলশানে অবস্থিত স্পেক্ট্রা কনভেনশন সেন্টারে এজিএম আয়োজন করবে অগ্নি সিস্টেমস লিমিটেড। রেকর্ড ডেট ছিল ২৩ নভেম্বর। সর্বশেষ বছরের জন্য ৫ শতাংশ নগদ ও ৫ শতাংশ স্টক লভ্যাংশ ঘোষণা করেছে কোম্পানিটি।

ইনটেক: সকাল ১০টায় রাজধানীর মহাখালীর রাওয়া ক্লাবে এজিএম আয়োজন করবে ইনটেক লিমিটেড। রেকর্ড ডেট ছিল ১৬ নভেম্বর। সর্বশেষ বছরের জন্য ১০ শতাংশ স্টক লভ্যাংশ সুপারিশ করেছে কোম্পানিটির পরিচালনা পর্ষদ।

মুন্নু জুট: আজ সকাল ১০টায় রাজধানীর ধামরাইয়ে অবস্থিত ইসলামপুরে এজিএম আয়োজন করবে মুন্নু জুট স্টাফলার্স লিমিটেড। রেকর্ড ডেট ছিল ১৬ নভেম্বর। সর্বশেষ বছরের জন্য ১৫ শতাংশ স্টক লভ্যাংশ সুপারিশ করেছে কোম্পানিটির পরিচালনা পর্ষদ।

মুন্নু সিরামিক: সকাল সাড়ে ১০টায় নিজেদের কারখানায় এজিএম আয়োজন করবে মুন্নু সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। রেকর্ড ডেট ছিল ১৬ নভেম্বর। সর্বশেষ বছরের জন্য ৫ শতাংশ নগদ ও ৫ শতাংশ স্টক লভ্যাংশের ঘোষণা দিয়েছে কোম্পানিটি।

ফ্যামিলিটেক্স: আজ সকাল সাড়ে ১০টায় চট্টগ্রামের রেশমি কমিউনিটি সেন্টারে এজিএম আয়োজন করবে ফ্যামিলিটেক্স (বিডি) লিমিটেড। রেকর্ড ডেট ছিল ১০ ডিসেম্বর। সর্বশেষ বছরের জন্য ৫ শতাংশ স্টক লভ্যাংশ সুপারিশ করেছে কোম্পানিটির পরিচালনা পর্ষদ।

তসরিফা ইন্ডাস্ট্রিজ: বেলা ১১টায় রাজধানীর বারিধারা ডিওএইচএস কনভেনশন সেন্টারে এজিএম করবে তসরিফা ইন্ডাস্ট্রিজ লিমিটেড। রেকর্ড ডেট ছিল ২০ নভেম্বর। সর্বশেষ বছরের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে কোম্পানিটি।

কেয়া কসমেটিকস: বেলা ১১টায় কারখানা প্রাঙ্গণে এজিএম করবে কেয়া কসমেটিকস লিমিটেড। রেকর্ড ডেট ছিল ২৮ নভেম্বর। সর্বশেষ বছরের জন্য ২০ শতাংশ স্টক লভ্যাংশ সুপারিশ করেছে কোম্পানিটির পরিচালনা পর্ষদ।

ফার্মা এইডস: আজ বেলা ১১টায় রাজধানীর কেন্দ্রীয় কচি কাঁচার মেলা অডিটোরিয়ামে এজিএম করবে ফার্মা এইডস লিমিটেড। রেকর্ড ডেট ছিল ৪ ডিসেম্বর। সর্বশেষ বছরের জন্য ৩৫ শতাংশ নগদ লভ্যাংশ সুপারিশ করেছে কোম্পানিটির পরিচালনা পর্ষদ।

প্যাসিফিক ডেনিমস: আজ সকাল সাড়ে ১০টায় দি ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশে এজিএম করবে প্যাসিফিক ডেনিমস লিমিটেড। রেকর্ড ডেট ছিল ১৯ নভেম্বর। একই দিন একই স্থানে সকাল ১০টায় একটি বিশেষ সাধারণ সভারও (ইজিএম) আয়োজন করবে প্রতিষ্ঠানটি।

বাংলাদেশ সার্ভিসেস: আজ সন্ধ্যা সাড়ে ৬টায় বঙ্গবন্ধু ইন্টারন্যাশনাল কনফারেন্স হলে (বিআইসিসি) এজিএম করবে বাংলাদেশ সার্ভিসেস লিমিটেড। রেকর্ড ডেট ছিল ৪ ডিসেম্বর।

নাহী অ্যালুমিনিয়াম: আজ বেলা সাড়ে ১১টায় কারখানা প্রাঙ্গণে এজিএম আয়োজন করবে নাহী অ্যালুমিনিয়াম কম্পোজিট প্যানেল লিমিটেড। রেকর্ড ডেট ছিল ১২ ডিসেম্বর। সর্বশেষ বছরের জন্য ৫ শতাংশ নগদ ও ১০ শতাংশ স্টক লভ্যাংশ সুপারিশ করেছে কোম্পানিটির পরিচালনা পর্ষদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here