বুধবার ৬ কোম্পানির এজেন্ডা অনুমোদন

0
807

স্টাফ রিপোর্টার : ৬টি কোম্পানি বুধবার বার্ষিক সাধারণ সভার (এজিএম) আয়োজন করছে। ৩০ জুন ২০১৭ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন, লভ্যাংশ ও অন্যান্য এজেন্ডা অনুমোদনের জন্য এজিএম করা হবে।

ফু-ওয়াং সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড: গুলশান-১ এর স্পেক্ট্রা কনভেনশন সেন্টারে সকাল ৯টায় এজিএম অনুষ্ঠিত হবে। রেকর্ড ডেট ছিল ১৬ নভেম্বর।

২০১৭ হিসাব বছরের জন্য ১০ শতাংশ স্টক লভ্যাংশ সুপারিশ করেছে কোম্পানির পরিচালনা পর্ষদ। বছর শেষে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৪ পয়সা যা গত বছর ছিল ১ টাকা ১৭ পয়সা।

৩০ জুন কোম্পানির শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভি) ছিল ১২ টাকা ০৩ পয়সা। চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০১৭) ১৩ পয়সা ইপিএস দেখিয়েছে কোম্পানিটি। আগের বছর একই সময় তা ছিল ০৯ পয়সা।

ওয়াইম্যাক্স ইলেক্ট্রোডস লিমিটেড: মিরপুরের বিলাস ভবন কমিউনিটি সেন্টারে সকাল ৯টায় ইজিএম ও ৯টা ৩০ মিনিটে এজিএম অনুষ্ঠিত হবে। কোম্পানির রেকর্ড ডেট ছিল ২৬ নভেম্বর। ১০ শতাংশ স্টক লভ্যাংশ সুপারিশ করেছে কোম্পানির পরিচালনা পর্ষদ। বার্ষিক ইপিএস ২ টাকা ০৯ পয়সা যা আগের বছর একই সময় ছিল ২ টাকা ১৯ পয়সা। ৩০ জুন কোম্পানির এনএভি ছিল ১৬ টাকা ৯৬ পয়সা। প্রথম প্রান্তিকে ইপিএস ৭৪ পয়সা যা আগের বছর একই সময় ছিল ৫০ পয়সা।

আনলিমাইয়ার্ন ডাইং লিমিটেড: সাভারের কর্ণপাড়ায় কারখানা প্রাঙ্গনে এজিএম সকাল ১০টা ৩০ মিনিটে শুরু হবে। কোম্পানিরি রেকর্ড ডেট ছিল ২০ নভেম্বর। ১০ শতাংশ নগদ লভ্যাংশ সুপারিশ করেছে কোম্পানির পরিচালনা পর্ষদ। বার্ষিক ইপিএস ৫৬ পয়সা যা আগের বছর ছিল ১ টাকা ১২ পয়সা। ৩০ জুন কোম্পানির এনএভি দাড়ায় ১১ টাকা ০৩ পয়সা।

লিব্রা ইনফিউশন্স লিমিটেড: রাজধানীর রূপনগরে মিরপুর শিল্প এলাকায় কারখানা প্রাঙ্গনে এজিএম সকাল ১১টায় শুরু হবে। কোম্পানিরি রেকর্ড ডেট ছিল ১৬ নভেম্বর। ৩০ শতাংশ নগদ লভ্যাংশ সুপারিশ করেছে কোম্পানির পরিচালনা পর্ষদ। বার্ষিক ইপিএস ৪ টাকা ৮৬ পয়সা, আগের বছর যা ছিল ৪ টাকা ৬৫ পয়সা। ৩০ জুন কোম্পানির এনএভি দাড়ায় ১৫৭৮ টাকা।

সাইফ পাওয়ারটেক লিমিটেড: রাজধানীর ক্যান্টনমেন্টের আর্মি গল্ফ ক্লাবে এজিএম সকাল ১১টায় শুরু হবে। কোম্পানিরি রেকর্ড ডেট ছিল ১৬ নভেম্বর। ৫ শতাংশ নগদ ও ২৮ শতাংশ স্টক লভ্যাংশ সুপারিশ করেছে কোম্পানির পরিচালনা পর্ষদ। বার্ষিক ইপিএস ৩ টাকা ২২ পয়সা যা আগের বছর ছিল ২ টাকা ১১ পয়সা। ৩০ জুন কোম্পানির এনএভি দাড়ায় ১৯ টাকা ১১ পয়সা।

ফার কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড: কুমিল্লার মিলনায়তন কান্ধিরপারের বীর চন্দ্র নগর গন পাঠাগার ও নগরে দুপুর ১২টায় এজিএম শুরু হবে। কোম্পানিরি রেকর্ড ডেট ছিল ১৬ নভেম্বর। ১০ শতাংশ স্টক লভ্যাংশ সুপারিশ করেছে কোম্পানির পরিচালনা পর্ষদ। বার্ষিক ইপিএস ১ টাকা ৭৯ পয়সা যা আগের বছর ছিল ২ টাকা ১০ পয়সা। ৩০ জুন কোম্পানির এনএভিপিএস ছিল ১৫ টাকা ২৪ পয়সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here