বুধবার ৫টি কোম্পানি হল্টেড

0
726

স্টাফ রিপোর্টার : ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বুধবার বিক্রেতা শূন্য হয়েছে ৫টি কোম্পানির শেয়ার। এতে কোম্পানিগুলোর শেয়ার হল্টেড হয়ে সার্কিট ব্রেকার স্পর্শ করছে।

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ওয়েবসাইটে প্রকাশিত কোম্পানিগুলো হচ্ছে- সাভার রিফ্যাক্টোরিজ, শ্যামপুর সুগার মিলস, আজিজ পাইপস, ইউনাইটেড ইন্স্যুরেন্স ও এমারেল্ড অয়েল।

সূত্র মতে, বুধবার দুপুর ১১টা ১০ মিনিট পর্যন্ত সাভার রিফ্যাক্টোরিজের স্ক্রিনে ৪ হাজার ৭৩টি, শ্যামপুর সুগার মিলের ১৬ হাজার ৭৪৫ টি, আজিজ পাইপের ৫১ হাজার ৪৮০টি এবং এমারেল্ড অয়েলের ২ লাখ ৬ হাজার ৬৫৯টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর শূন্য ছিল।

সাভার রিফ্যাক্টোরিজের শেয়ার সর্বশেষ ১২১ টাকা ৩০ পয়সা দরে লেনদেন হয় এবং মঙ্গলবার শেয়ারপ্রতি সমাপনী দর ছিল ১১০ টাকা ৩০ পয়সা।

শ্যামপুর সুগার মিলস লিমিটেডের শেয়ার সর্বশেষ ৩৭ টাকা ৫০ পয়সায় লেনদেন হয় এবং মঙ্গলবার শেয়ারের সমাপনী দর ছিল ৩৪ টাকা ১০ পয়সা।

আজিজ পাইপস লিমিটেডের শেয়ার সর্বশেষ ১৯৪ টাকা ৪০ পয়সায় লেনদেন হয় এবং মঙ্গলবার শেয়ারপ্রতি সমাপনী দর ছিল ১৭৬ টাকা ৮০ পয়সা।

এমারেল্ড অয়েল লিমিটেডের শেয়ার সর্বশেষ ১৮ টাকা ২০ পয়সায় লেনদেন হয় এবং মঙ্গলবার শেয়ারপ্রতি সমাপনী দর ছিল ১৬ টাকা ৬০ পয়সা।

একই সঙ্গে ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বুধবার বিক্রেতা শূন্য হয়েছে ইউনাইটেড ইন্স্যুরেন্স লিমিটেডের শেয়ারে। এতে কোম্পানির শেয়ারটি হল্টেড হয়ে মূল্য স্পর্শ করছে সার্কিট ব্রেকারে।

সকাল ১২টা ৩০ মিনিট পর্যন্ত কোম্পানিটির স্ক্রিনে ৬ লাখ ৮ হাজার ৫৩৯টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর শূন্য ছিল। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার সর্বশেষ ২৮ টাকা ২০ পয়সা দরে লেনদেন হয়। মঙ্গলবার শেয়ারপ্রতি সমাপনী দর ছিল ২৫ টাকা ৭০ পয়সা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here