স্টাফ রিপোর্টার: বেক্সিমকো গ্রুপের ৪ কোম্পানি বুধবার (২৫ অক্টোবর) পরিচালনা পর্ষদের বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিগুলোর আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ এবং বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণার সম্ভাবনা রয়েছে।

বেক্সিমকো ফার্মার: বেক্সিমকো ফার্মার বোর্ড সভা ২৫ অক্টোবর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৭ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

বেক্সিমকোর: বেক্সিমকোর বোর্ড সভা ২৫ অক্টোবর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৭ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।

শাইন পুকুর সিরামিক: শাইন পুকুর সিরামিকের বোর্ড সভা ২৫ অক্টোবর, বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৭ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

বেক্সিমকো সিনথেটিক: বেক্সিমকো সিনথেটিকের বোর্ড সভা ২৫ অক্টোবর, বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৭ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

1 COMMENT

  1. No dividend for Bxsynth and Spceremic, 15%B for beximco and 10-20% for Bxpharma and its a common cenerio because Financial Act will not applicable for this GROUP!!!!!!!!!!!!!!! It is so many question that how can two company(Bxsynth and Spceremic) operated for long tine with loss? What is the responsibility of SEC for Bxsynth and Spceremic?????????????????

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here