বুধবারের ১৫টি কোম্পানির আর্থিক চিত্র

0
1909
স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৫টি কোম্পানির আর্থিক চিত্র নিচে প্রকাশ করা হলো-

শাশা ডেনিমস লিমিটেড: তৃতীয় প্রান্তিকে ৯ মাসে (জুলাই, ১৬- মার্চ,১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৭৯ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস ছিল ৩ টাকা ৬৩ পয়সা।

সর্বশেষ ৩ মাসে (জানুয়ারি,১৭- মার্চ, ১৭) ইপিএস হয়েছে ১ টাকা ১৯ পয়সা। গত বছর একই সময়ে ছিল ১ টাকা ১৪ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪৫ টাকা ৮৯ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ৪৩ টাকা ৫৯ পয়সা।

বেঙ্গল উইন্ডসর থার্মোপ্লাস্টিক লিমিটেড: তৃতীয় প্রান্তিকে ৯ মাসে (জুলাই, ১৬- মার্চ, ১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ১০ পয়সা। যা এর আগের বছরের একই সময়ে ছিল ২ টাকা ৩০ পয়সা।

সর্বশেষ ৩ মাসে (জানুয়ারি,১৭- মার্চ, ১৭) কোম্পানিটির ইপিএস হয়েছে ৯৫ পয়সা। যা এর আগের বছর একই সময়ে ছিল ৫৭ পয়সা।

যমুনা অয়েল লিমিটেড : তৃতীয় প্রান্তিকে ৯ মাসে (জুলাই, ১৬- মার্চ,১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৫ টাকা ৬৩ পয়সা। যা এর আগের বছর একই সময়ে ছিল ১১ টাকা ৪২ পয়সা।

সর্বশেষ ৩ মাসে (জানুয়ারি,১৭- মার্চ, ১৭) ইপিএস হয়েছে ৩ টাকা ১৭ পয়সা। যা এর আগের বছর একই সময়ে ছিল ৩ টাকা ৪ পয়সা।

ম্যাকসন্স স্পিনিং: তৃতীয় প্রান্তিকে ৯ মাসে (জুলাই, ১৬- মার্চ,১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৩ পয়সা। গত বছর একই সময়ে যা ছিল ২৪ পয়সা।

সর্বশেষ ৩ মাসে (জানুয়ারি,১৭- মার্চ, ১৭) ইপিএস হয়েছে ৬ পয়সা। গত বছর একই সময়ে ছিল ১১ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৯ টাকা ৭৩ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ১৯ টাকা ৫০ পয়সা।

এমবি ফার্মা: তৃতীয় প্রান্তিকে ৯ মাসে (জুলাই-মার্চ) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৩২ পয়সা। যা এর আগের বছর ছিল ২ টাকা ৫৬ পয়সা।

সর্বশেষ ৩ মাসে কোম্পানিটির ইপিএস হয়েছে ৯২ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ৫৭ পয়সা। ৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মুল্য (এনএভি) হয়েছে ২৪ টাকা ৫৪ পয়সা।

আইসিবি ইসলামী ব্যাংক: প্রথম প্রান্তিকে ৩ মাসে (জানুয়ারি,১৭- মার্চ,১৭) কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১২ পয়সা। গত বছর একই সময়ে যা ছিল ১১ পয়সা।

সর্বশেষ ৩ মাসে কোম্পানিটির ইপিএস হয়েছে ৯২ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ৫৭ পয়সা। ৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মুল্য (এনএভি) হয়েছে ২৪ টাকা ৫৪ পয়সা।

মোজাফ্ফর হোসেন স্পিনিং মিলস: তৃতীয় প্রান্তিকে ৯ মাসে (জুলাই, ১৬- মার্চ,১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৫ পয়সা। গত বছর একই সময়ে যা ছিল ১ টাকা ৯২ পয়সা।

সর্বশেষ ৩ মাসে (জানুয়ারি,১৭- মার্চ, ১৭) ইপিএস হয়েছে ৮৩ পয়সা। গত বছর একই সময়ে ছিল ৫০ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৮ টাকা ৭ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ১৬ টাকা ৩২ পয়সা।

আইটি কনসাল্টেন্টস: তৃতীয় প্রান্তিকে ৯ মাসে (জুলাই-মার্চ) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮৪ পয়সা। যা এর আগের বছর ছিল ৫০ পয়সা।

সর্বশেষ ৩ মাসে কোম্পানিটির ইপিএস হয়েছে ৩৭ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ৩২ পয়সা। ৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মুল্য (এনএভি) হয়েছে ১৮ টাকা ১৮ পয়সা।

সাভার রিফ্রাক্টরিজ: তৃতীয় প্রান্তিকে ৯ মাসে (জুলাই-মার্চ) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ১৬ পয়সা। যা এর আগের বছর ছিল ৯২ পয়সা। অর্থাৎ ইপিএস বেড়েছে ২৬ শাতাংশ।

সর্বশেষ ৩ মাসে কোম্পানিটির ইপিএস হয়েছে ৪৪ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ৩০ পয়সা। ৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মুল্য (এনএভি) হয়েছে ৫ টাকা ১২ পয়সা।

নর্দার্ণ জুট:  তৃতীয় প্রান্তিকে ৯ মাসে (জুলাই, ১৬- মার্চ, ১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৩ পয়সা। গত বছর একই সময়ে যা ছিল ২৫ পয়সা।

সর্বশেষ ৩ মাসে (জানুয়ারি, ১৭- মার্চ, ১৭) ইপিএস হয়েছে ৪ টাকা ৭৬ পয়সা। গত বছর একই সময়ে লোকসান ছিল ৩৪ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৮৫ টাকা ৯৭ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ৮৫ টাকা ৯৪ পয়সা।

সায়হাম টেক্সটাইল : তৃতীয় প্রান্তিকে ৯ মাসে (জুলাই-মার্চ) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮৬ পয়সা। যা এর আগের বছর ছিল ৬৫ পয়সা।

সর্বশেষ ৩ মাসে কোম্পানিটির ইপিএস হয়েছে ৩১ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ২৭ পয়সা। ৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মুল্য (এনএভি) হয়েছে ২৮ টাকা ৫৩ পয়সা।

এনভয় টেক্সটাইলস: তৃতীয় প্রান্তিকে ৯ মাসে (জুলাই, ১৬- মার্চ, ১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৪১ পয়সা। গত বছর একই সময়ে যা ছিল ২ টাকা ৩৯ পয়সা।

সর্বশেষ ৩ মাসে (জানুয়ারি,১৭- মার্চ, ১৭) কোম্পানিটির ইপিএস হয়েছে ৫৩ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ৯৩ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩৭ টাকা ৮৭ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ৩৮ টাকা ৭৫ পয়সা।

লিবরা ইনফিউশন: তৃতীয় প্রান্তিকে ৯ মাসে (জুলাই, ১৬- মার্চ, ১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪ টাকা ৮৮ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ৫ টাকা ৬৪ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১ হাজার ৫৮০ টাকা ৪৭ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ১ হাজার ৫৭৭ টাকা ১৪ পয়সা।

দুলামিয়া কটন স্পিনিং: তৃতীয় প্রান্তিকে ৯ মাসে (জুলাই, ১৬- মার্চ, ১৭) কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২ টাকা ৬৪ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ২ টাকা ৫৯ পয়সা।

সর্বশেষ ৩ মাসে (জানুয়ারি,১৭- মার্চ, ১৭) কোম্পানিটির লোকসান হয়েছে ৮৪ পয়সা। আগের বছরের একই সময়ে যা লোকসানে ছিল ৯২ পয়সা।

অ্যাপেক্স ট্যানারি: তৃতীয় প্রান্তিকে ৯ মাসে (জুলাই, ১৬- মার্চ, ১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৫২ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ১ টাকা ৫৯ পয়সা।

সর্বশেষ ৩ মাসে (জানুয়ারি,১৭- মার্চ, ১৭) কোম্পানিটির লোকসান হয়েছে ৩১ পয়সা। গত বছরের একই সময়ে এই ইপিএস ছিল ৭৭ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৭২ টাকা ৩৭ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ৭৪ টাকা ৭২ পয়সা।A

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here