বিনিয়োগকারী মহিউদ্দিনের আত্মহত্যা, গায়েবানা জানাজা বাদ যোহর

0
740

সিনিয়র রিপোর্টার : ধারাবাহিক লোকসানে থাকায় মহিউদ্দিন শাহারিয়ার নামে এক বিনিয়োগকারী আত্মহত্যা করেছেন। তার রুহের মাগফেরাত কামনায় সোমবার বাদ যোহর গায়েবানা জানাজা হবে। এর আয়োজন করেছে বাংলাদেশ পুঁজিবাজার বিনিয়োগকারী ঐক্য পরিশোধ।

ভিশন ক্যাপিট্যালের বিনিয়োগকারী মহিউদ্দিন গত সপ্তাহের মঙ্গলবার রাতে আত্মহত্যা করেন। ২০১০ সালের ধস থেকে শেয়ারবাজার ঘুরে না দাঁড়ালে তার লোকসান বাড়তে থাকায় সে মানসিকভাবে ভেঙ্গে পড়ে। আর এ কারণে সে আত্মহত্যা করে বলে জানান মহিউদ্দিন শাহারিয়ারের দুলাভাই আরিফুল ইসলাম।

MOHIUDDIN
মহিউদ্দিন শাহারিয়ার

সংগঠনটির সভাপতি সভাপতি মিজান-উর রশীদ চৌধুরী তিনি বলেন, বিনিয়োগকারী মহিউদ্দিন শাহারিয়ার রুহের মাগফেরাত কামনায় আজ (সোমবার) সকালে ঢাকা স্টক এক্সচেঞ্জের সামনে প্রথমে কোরআন খতমের আয়োজন করা হবে। কোরআন খতম শেষে বাদ যোহর গায়েবানা জানাজা অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, বিনিয়োগকারীর মৃত্যুতে পুঁজিবাজারের কর্তাব্যক্তিদের কারো কিছু আসে যায় না। কিন্তু আমরা বিনিয়োগকারীরা নিজেদের ভাইদের জন্য সামান্য কিছু হলেও করে যেতে চাই।

উল্লেখ্য, রাজধানীর সবুজবাগের মাদারটেক এলাকার শান্তিপাড়ায় নিজ বাসায় গত মঙ্গলবার রাতে সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন মহিউদ্দিন। পরবর্তীতে ২৫ মে বুধবার সকালে সবুজবাগ থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

পেছনের খবর : লোকসানে থাকায় এক বিনিয়োগকারীর আত্মহত্যা

NO COMMENTS

LEAVE A REPLY