বিনিয়োগকারীদের প্রত্যাশা পূরণের আশাবাদ, চেয়ারম্যান ডেলটা লাইফ

0
376
dav

ইমরান হোসেন : ২০১৬ সালের সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন, ৫টি এজেন্ড পাশ ও বিনিয়োগকারীদের ২০% ক্যাশ লভ্যাংশ অনুমোদন,টেকসই প্রবৃদ্ধির মাধ্যেমে শেয়ারহোল্ডারদের ভেলু বৃদ্ধির প্রত্যাশা এবং মুক্ত আলোচনার সুযোগ প্রদানের মাধ্যমে ডেলটা লাইফ ইনসিওরেন্সের  ৩১তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) ১১ জুন সকাল ১০.৩০টায় রাজধানীর ডেলটা লাইফ টাওয়ার,গুলশান সার্কেল -২তে অনুষ্ঠিত হয়।

dav

সভায় আসা বিনিয়োগকারী দেলোয়ার হোসেন বলেন, কোম্পানী এ বছর ২০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ট ঘোষণা দিয়েছে। আমরা যারা এ কোম্পানীর শেয়ার হোল্ড করেছি তারা সবাই খুশি। তবে কোম্পানীর সুনাম অক্ষুন্ন রেখে আগামী বছর  আরও ভালো ক্যাশ ডিভিডেন্ট দিবে এ প্রত্যাশা করছি।

তিনি কোম্পনিটির ব্যবসা ও  পরিচালন মুনাফার প্রশাংসা করেন,সাথে সাথে ইতোপূর্বে  ্এক সাথে ২১০০% বোনাস শেয়ার দেয়ার সমালোচনা করে বলেন,এর ফলে কোম্পনিটির শেয়ারের বাজার দর প্রত্যাশানুযায়ী ধরে রাখতে পারছে না,কেন একত্রে এতো বোনাস শেয়ার দেয়া হল সে ব্যাপারে কোম্পনিটির ব্যবস্থাপনা পরিচালক ও সম্মানিত চেয়ারম্যানের দৃষ্টি আর্কষণ করেন।

এজিএম এ আগত আরেকজন বিনিয়োগকারী জনাব মামুন হোসেন শামীম বলেন, এ কোম্পানীর ম্যানেজমেন্ট অত্যন্ত ভাল। যার কারনে কোম্পানি উত্তরোত্তর ভাল করছে। আর পিছনে যারা নেতৃত্ব দিচ্ছেন তারা অত্যন্ত পরিশ্রমী ব্যক্তি। আমরা আশা করছি আগামীতে ডেলটা লাইফ ইনসিওরেন্স,ইনসিওরেন্স সেক্টরে সব চেয়ে ভাল কোম্পানী হিসেবে এর অস্তিত্ব প্রকাশ করবে।

sdr

পরিশেষে ডেলটা লাইফ ইনসিওরেন্সের চেয়ারম্যান জনাব মনজুরুর রহমান, ডেলটা লাইফ ইনসিওরেন্স তার পরিকল্পনা নিয়ে এগিয়ে যাচ্ছে। কোম্পনিটির শেয়ারের বাজার দর কমার জন্য বর্তমানে বাজার পরিস্থিতিকে দায়ী করেন,প্রিমিয়াম বাড়ার সাথে সাথে লভ্যাংশ বাড়বে বলে মনে করেন,এক্ষেত্রে ক্যাশ লভ্যাংশ দেয়ার চেস্টা থাকবে বলে জানান। আমরা আশা করছি বিনিয়োগকারীদের প্রত্যাশা পূরণ করতে পারব। আমরা আন্তরিক ভাবে সে চেষ্টাই করে যাচ্ছি। আর বিনিয়োগকারীদের সহযোগিতাই আমাদের কাম্য।

উল্লেখ্য, সভায় ডেলটা লাইফ ইনসিওরেন্সের চেয়ারম্যান জনাব মনজুরুর রহমান সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, ব্যবস্থপনা পরিচালক , পরিচালকবৃন্দ, এবং বিপুল সংখ্যক  সাধারন বিনিয়োগকারী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here