বিএসসিসিএল লভ্যাংশ ঘোষণা করেছে

0
545

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানি লিমিটেড (বিএসসিসিএল) -এর ১০ম বার্ষিক সাধারণ সভা ৮ নভেম্বর, বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে। সভায় ২০১৭-২০১৮ অর্থ বছরে কোম্পানির শেয়ারহোল্ডারদের জন্য ৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব ও কোম্পানীর চেয়ারম্যান শ্যাম সুন্দর সিকদার। সভায় কোম্পানির পরিচালক মোঃ আজিজুল ইসলাম, মোঃ জালাল উদ্দিন, ড. মাহবুবুল আলম জোয়ার্দার, স্বতন্ত্র পরিচালক নাসির উদ্দিন আহমেদ, এফসিএ, এফসিএস, কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মশিউর রহমান ও কোম্পানি সচিব মোঃ আব্দুস সালাম খাঁন, এফসিএসসহ উল্লেখযোগ্য সংখ্যক শেয়ারহোল্ডার ও কোম্পানির সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সভায় শেয়ারহোল্ডারগণ বিএসসিসিএল এর পরিচালনা পর্ষদ এবং ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে কোম্পানির সার্বিক সাফল্য ও উন্নতিতে উল্লেখযোগ্য অবদান রাখার জন্য ধন্যবাদ জানান। সভায় শেয়ারহোল্ডারগণ কোম্পানির রাজস্ব আয় ও ব্যান্ডউইড্থের ব্যবহার গত বছর হতে উল্লেখযোগ্য পরিমাণ বৃদ্ধি পাওয়ায় সন্তোষ প্রকাশ করেন।

২০১৬-২০১৭ অর্থ বছরে কোম্পানির মোট ব্যান্ডউইড্থ লিজের পরিমাণ ছিল ২৪৬.৯৮ জিবিপিএস যার বিপরীতে ২০১৭-২০১৮ অর্থ বছরে কোম্পানির ব্যান্ডউইড্থ লিজের পরিমাণ দাড়ায় ৪৪৬.৪৮ জিবিপিএস।

বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানি লিমিটেড (বিএসসিসিএল) গত ২০১৭-২০১৮ অর্থ বছরে ৭ কোটি ৩৩ লাখ টাকা নীট মুনাফা অর্জন করেছে এবং ৩০শে জুন ২০১৮ তারিখে কোম্পানির শেয়ার হোল্ডারস ইকুইটি ৫৮৮ কোটি ৪৩ লাখ টাকায় উন্নীত হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here