স্টাফ রিপোর্টার : ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেডের (ডিএসই) নবনির্বাচিত শেয়ারহোল্ডার পরিচালক মিনহাজ মান্নান ইমন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান ড. এম খায়রুল হোসেনের সঙ্গে তার কার্যালয়ে সাক্ষাৎ করেছেন। এ সময় তার সঙ্গে ছিলেন শেয়ারহোল্ডার পরিচালক শরীফ আতাউর রহমান, মো. হানিফ ভূইয়া এবং সদ্য বিদায়ী পরিচালক এবং সাবেক প্রেসিডেন্ট মো. শাকিল রিজভী।

এ সময় বিএসইসির চেয়ারম্যান ড. এম. খায়রুল হোসেন ডিএসইর নবনির্বাচিত পরিচালককে স্বাগত জানান। তিনি বলেন, ডিএসইর নতুন পরিচালক পুঁজিবাজার বিষয়ে দীর্ঘ অভিজ্ঞতা সম্পন্ন ব্যক্তি। ডিএসইর পুরোনো পরিচালকদের সঙ্গে নতুন পরিচালকের অন্তর্ভুক্তির মাধ্যমে পুঁজিবাজারের সামনে যে সব চ্যালেঞ্জ রয়েছে তা মোকাবেলা করে বাজারকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

পরে শেয়ারহোল্ডার পরিচালকরা বাজারকে গতিশীল করার লক্ষ্যে ব্যাংকের ঋণ আমানত অনুপাত (এডিআর), ব্যাংক এক্সপোজার, কৌশলগত বিনিয়োগকারী বিষয়ে দ্রুত সিদ্ধান্ত গ্রহণ এবং ক্যাপিটাল গেইন ট্যাক্সসহ বিভিন্ন বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করেন। এ সময় উপস্থিত ছিলেন বিএসইসির কমিশনার ড. স্বপন কুমার বালা, এফসিএমএ।

উল্লেখ্য, ডিএসই শেয়ারহোল্ডার পরিচালক ২০ মার্চ নির্বাচনে মিনহাজ মান্নান ইমন নির্বাচিত হন এবং ২২ মার্চ ডিএসইর ৫৬তম বার্ষিক সাধারণ সভায় পরিচালনা পর্ষদে অন্তর্ভুক্ত হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here