বিএসইসিতে ১০ কর্মকর্তার দায়িত্ব বদল

0
802

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনে (বিএসইসি) ২ জন নির্বাহী পরিচালকসহ ১০ কর্মকর্তার দায়িত্ব পুনর্বন্টন করা হয়েছে। আজ রোববার এ বিষয়ে একটি আদেশ জারি হয়েছে। বিএসইসি সূত্রে রোববার এই তথ্য জানা গেছে।

নির্বাহী পরিচালক রুকসানা চৌধুরীকে আগের দায়িত্বের পাশাপাশি নতুন করে ক্যাপিটাল ইস্যু বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে। আগে থেকে তিনি এনফোর্সমেন্ট, অফিস অব দ্যা চিফ অ্যাকাউন্টেন্ট ও অভ্যন্তরীন নীরিক্ষা বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

অন্যদিকে নির্বাহী পরিচালক মাবুবুল আলমের কাছ থেকে ক্যাপিটাল ইস্যু বিভাগের দায়িত্ব সরিয়ে নেওয়া হয়েছে। তবে নিবন্ধন, এআইডি, ফাইন্যান্সিয়াল লিটারেসি বিভাগের বহাল রয়েছে। এছাড়াও তিনি আগের মতই বাংলাদেশ একাডেমি ফর সিকিউরিটিজ মার্কেটের মহাপরিচালক হিসেবে দায়িত্ব পালন করবেন।

উপ-পরিচালক মোহাম্মদ হোসেন খঅনকে এনফোর্সমেন্ট বিভাগ থেকে সরিয়ে প্রশাসন বিভাগ, উপ-পরিচালক মোঃ ওহিদুল ইসলামকে এসআরআই বিভাগ থেকে সরিয়ে সার্ভেলেইন্স বিভাগ, উপ-পরিচালক  হাফিজ মোহাম্মদ হারুন উর রশিদকে নিবন্ধন বিভাগের পরিবর্তে এনফোর্সমেন্ট বিভাগ,  উপ-পরিচালক আবুল কালাম আজাদকে প্রশাসন বিভাগের পরিবর্তে এসআরআই বিভাগ, সহকারী পরিচালক  মোহাম্মদ রকিবুর রহমানকে নিবন্ধনের বদলে ক্যাপিটাল ইস্যু বিভাগ।

আরো সহকারী পরিচালক  সৈয়দ মোহাম্মদ গোলাম মওলাকে ক্যাপিটাল ইস্যু বিভাগ থেকে এসআরআই বিভাগ, সহকারী পরিচালক মোঃ সিরাজুল ইসলামকে এসআরআই বিভাগের পরিবর্তে গবেষণা ও উন্নয়ন বিভাগ এবং সহকারী পরিচালক মোঃ রতন মিয়াকে গবেষণা ও উন্নয়ন বিভাগের পরিবর্তে নিবন্ধন বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here