স্টাফ রিপোর্টার : বিএসআরএম স্টিল লিমিটেড ও বিএসআরএম লিমিটেডের বাণিজ্য ভালো না থাকায় তৃতীয় প্রান্তিকে আয় অনেক কমেছে। বিএসআরএম গ্রুপ কর্তৃপক্ষ সোমবার বিকালে এমন তথ্য প্রকাশ করে জানা যায়।

বিএসআরএম স্টিল লিমিটেড তৃতীয় প্রান্তিকে ৯ মাসে (জুলাই,১৬-মার্চ,১৭) এককভাবে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪ টাকা ৪৮ পয়সা। এর আগের বছর একই সময়ে যা ছিল ৬ টাকা ১০ পয়সা। সে হিসাবে ইপিএস কমেছে ১ টাকা ৬২ পয়সা বা ২৬.৫৫ শতাংশ।

বিএসআরএম স্টিল লিমিটেড কোম্পানির কর্তৃপক্ষ জানায়, কোম্পানির ৯ মাসে কোম্পানির সমন্বিত ইপিএস হয়েছে ৪ টাকা ৯৩ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৫ টাকা ৮০ পয়সা। সে হিসেকে কোম্পানির আয় অনেক কমেছে।

একই সঙ্গে বিএসআরএম লিমিটেড তৃতীয় প্রান্তিকে ইপিএস অনেক কমে হয়েছে ৩ টাকা ৭২ পয়সা।

গত ৯ মাসে (জুলাই,১৬-মার্চ,১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৭২ পয়সা। এর আগের বছর একই সময়ে যা ছিল ৫ টাকা ৮১ পয়সা। এ হিসাবে ইপিএস কমেছে ২ টাকা ৯ পয়সা বা ৩৫.৯৭ শতাংশ।

সর্বশেষ ৩ মাসে (জানুয়ারি-মার্চ,১৭) এককভাবে কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ২২ পয়সা। গত বছর একই সময়ে যা ছিল ২ টাকা ৭২ পয়সা।  ৩ মাসে কোম্পানির সমন্বিত ইপিএস হয়েছে ১ টাকা ২৬ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ২ টাকা ৭৫ পয়সা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here