Screenshot_4কয়েকদিন আগে প্রায় ২১০০ কোটি টাকার বাজার এখন কমে দারিয়াছে দাঁড়ায় ১২৬৯ কোটি টাকায়। ডোজি দিয়ে শেষ হল আজকের বাজার । সকাল থেকেই বাইয়ার  ও সেলারদের কারনে বাজারে ব্যাপক উঠানামা লক্ষ্য করা যায়। এছাড়াও আজাকের বাজারে ব্যাপক হারে লেনদেনের পরিমান কমে গিয়েছে। গতকাল বাজারে লেনদেনের পরিমান ছিল ১৫২৪ কোটি টাকা যেখানে আজকের লেনদেনের পরিমান দাঁড়ায় ১২৬৯ কোটি টাকা।

ISLAMIBANK  এর উল্লেখযোগ্য লেনদেন,মার্কেট নিউজ টুইটস : ১.৩০ মিনিট

ঠিক ১.৩০ টায় ISLAMIBANK উল্লেখযোগ্য লেনদেন ( ১৯ TRADES ) মোট লেনদেন হয়েছে 1950000TK।

বাজারে ভলিওম কমে যাচ্ছে ,মার্কেট নিউজ টুইটস : ১২.৩৫ মিনিট

সকাল থেকে উঠা নামার মধ্যেই বাজারে লেনদেন হচ্ছে। বাইয়ার  ও সেলার উভয়ই আজ সমানে সমান। যে কারনে বাজারে এই মুহূর্তে কিছুটা ধীরে চলেছে। গত দুই ঘন্টায় বাজারে ৬৫৩ কোটি টাকার লেনদেন হয়েছে। আর ফলে বোঝা যায় বাজারে লেনদেন হ্রাস পাচ্ছে।

Screenshot_2

ব্যাংক খাতে আগ্রহ বিনিয়োগকারীদের,মার্কেট নিউজ টুইটস : ১১.৩০ মিনিট

সকাল থেকেই বিনিয়োগকারীদের আগ্রহ  ব্যাংক খাতের দিকে। এছাড়াও ফাইন্যান্স খাতেও ভাল লেনদেন হচ্ছে।

Screenshot_1

বাজার কোম্পানির ইপিএস ঘোষণার চাপ পড়তে পারে,মার্কেট নিউজ টুইটস : ১০.২৫ মিনিট [২৬.০১.২০১৭]

আজ সপ্তাহের শেষ দিনে পুঁজিবাজারে কোম্পানির ইপিএস ঘোষণার চাপ পড়তে পারে । গতকালের সেল পেশার আজ আরও বাড়তে পারে বলে ধারনা করছেন অনেক বিনিয়োগকারী। এদিকে কোম্পানির ইপিএস ঘোষণা বিশ্লেষণ করলে দেখা যায়, এ পর্যন্ত যতগুলো কোম্পানির ইপিএস ঘোষণা এসেছে তার মধ্যে অনেক কোম্পানি ভাল করেছে আবার অনেক কোম্পানি গতবছরের তুলনায় খারাপ করেছে।

পুঁজিবাজার আজ যেসব কার্যক্রম নিয়ে লেনদেন শুরু করতে যাচ্ছে
উল্লেখযোগ্য কিছু এক্সুসিভ নিউজ [ ভিডিও সহ ]
পুঁজিবাজারের বিনিয়োগকারীদের দৃষ্টি আকর্ষণ

দৈনিক স্টক বাংলাদেশ সম্প্রতি মার্কেট নিউজ টুইটস নামে একটি বিভাগ চালু করেছে যেখানে থাকবে প্রতিদিনের মার্কেটের উপর রিয়েল টাইম বিশ্লেষণ। এই বিশ্লেষণে আপনিও অংশগ্রহণ করুন। মন্তব্যের মাধ্যমে জানিয়ে দিন প্রতিদিনের মার্কেটে থাকা বিভিন্ন বিশ্লেষণ/দিক, যা কেবল মাত্র আপনার চোখে ধরা পড়ছে। আপনার বিশ্লেষণ গ্রহণযোগ্য হলে সাথে সাথে আমরা তা প্রকাশ করব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here