বঙ্গজ, তাল্লু ও মিথুন নিটিংয়ের ‘নো নিউজ’

0
710

স্টাফ রিপোর্টার : বঙ্গজ লিমিটেডের পরিচালনা পর্ষদ কোনো লভ্যাংশ ঘোষণা করেনি। ৩০ জুন ২০১৭ সমাপ্ত হিসাব বছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এ সিদ্ধান্ত নিয়েছে কোম্পানির পরিচালনা পর্ষদ। একই সঙ্গে তাল্লু স্পিনিং ও মিথুন নিটিংয়ের পরিচালনা পর্ষদও নো ডিভিডেন্ড ঘোষণা করেছে। তিনটি কোম্পানির কর্তৃপক্ষ সাধারণ বিনিয়োগকারীদের জন্য কোন সুসংবাদ বহন করেনি।

কোম্পানি সূত্রে জানা গেছে, বঙ্গজ লিমিটেডের শেয়ার প্রতি লোকসান হয়েছে ৬২ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২২ টাকা ১৩ পয়সা। কোম্পানিটির বার্ষিক সাধারণ সভার (এজিএম) আগামী ৩০ ডিসেম্বর এবং রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৪ ডিসেম্বর।

তাল্লু স্পিনিংয়ের শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ দশমিক ১২ টাকা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৩ দশমিক ১০ টাকা। কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৩০ডিসেম্বর এবং রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৪ ডিসেম্বর।

মিথুন নিটিং ৩০ জুন ২০১৭ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১ দশমিক ৮৪ টাকা এবং শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) দাড়িয়েছে ২১ দশমিক ৯৯ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৩০ ডিসেম্বর এবং রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৪ ডিসেম্বর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here