ফরচুন সুজের তালিকাভুক্তি ‘অক্টোবরের শেষে, লেনদেন নভেম্বরে’

0
1307

সিনিয়র রিপোর্টার : পাদুকাশিল্প খাতের কোম্পানি ফরচুন সু লিমিটেড প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) মাধ্যমে পুঁজিবাজার থেকে টাকা উত্তোলন শেষে ২১ সেপ্টেম্বর লটারির ফল প্রকাশ করেছে। এরপরে কোম্পানির শেয়ার (আইপিওপ্রাপ্ত) হিসাবধারীদের বিওতে শেয়ার হস্তান্তর করবে সেন্ট্রাল ডিপজিটরি বাংলাদেশ লিমিটেড (সিডিবিএল)।

আইপিও পরবর্তী বিভিন্ন কার্যক্রম পরিচালনার ক্ষেত্রে এখন ব্যস্ত সময় পার করছে কোম্পানির কর্তৃপক্ষ।

লটারি পরবর্তী ফরচুন সু লিমিটেডের কার্যক্রম সম্পর্কে জানতে চাইলে কোম্পানির সিএফও মহীউদ্দিন মোল্লা বলেন, শেয়ার হস্তান্তর নিয়ে আমরা এখন সিডিবিএলের সঙ্গে ব্যস্ত সময় পার করছি। সিডিবিএল শেয়ার হস্তান্তর সম্পন্ন করলে আমরা ডিএসই ও সিএসই কর্তৃপক্ষের সঙ্গে আলোচনায় বসবো।

শেয়ার হস্তান্তর সম্পন্ন করতে এখন আমরা ব্যস্ত সময় পার করছি বলেন মহীউদ্দিন মোল্লা।

Fortune-shoe‘শতভাগ রপ্তানী নির্ভর কোম্পানি’ ফরচুন সুজের তালিকাভুক্তি এবং লেনদেন সম্পর্কে তিনি বলেন, আমরা নির্ধারিত সময়ের মধ্যে সব কাজ করবো। তবে ধারণা করা হচ্ছে, দেশের উভয় স্টক এক্সচেঞ্জে তালিকাভুক্তি চলতি অক্টোবর মাসের শেষে এবং শেয়ার লেনদেন নভেম্বরে হওয়ার সম্ভাবনা রয়েছে।

কোম্পানির কর্তৃপক্ষ হিসেবে আমরা সব কাজ এগিয়ে নিচ্ছি। বাকি কাজ সরকারি এবং বেরকারি আরো অনেক প্রতিষ্ঠান রয়েছে, তারা করবেন। তাদের সিদ্ধান্তের ওপর নির্ভর করছে তালিকাভুক্তি ও শেয়ার লেনদেন প্রক্রিয়া।

পেছনের খবর : ফরচুন সুজের লটারির ফল প্রকাশ

আরো খবর : ফরচুন ‘রপ্তানী নির্ভর কোম্পানি’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here