প্রিমিয়ার ব্যাংকের অর্ধবার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

0
344
প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের অর্ধবার্ষিক ব্যবসায়িক সম্মেলনে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ডা. এইচ বি এম ইকবাল।

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের অর্ধবার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রিমিয়ার ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এবং বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ বি এম ইকবাল।

বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী, ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও এম রিয়াজুল করিমসহ আরো অনেকে।
অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান ডা. এইচ বি এম ইকবাল ২০১৮ সালের প্রথম অর্ধবছরের বৃদ্ধি ও উন্নয়ন উপলক্ষে ব্যাংকের শাখা পরিচালক এবং জোনাল হেডের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়ে বলেন, সাফল্যের এই প্রবণতা ২০১৮ সালের দ্বিতীয় অর্ধবছরে ব্যাংকিং খাতে নিজেদের অবস্থানকে আরো সমৃদ্ধ করবে।

অনুষ্ঠানে অংশ নেয়া সব শাখা পরিচালক, জোনাল হেড এবং প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগীয় প্রধান, ২০১৮ সালের প্রথম অর্ধবছরে ব্যাংকের ব্যবসায়িক কর্মক্ষমতা পর্যালোচনা করেন এবং ২০১৮ সালের পূর্ণ লক্ষ্যমাত্রা অর্জনের উদ্দেশ্যে ব্যাংক ব্যবসায় উন্নয়নের কলাকৌশল এবং চ্যালেঞ্জের ওপর গুরুত্বারোপ করেন।

২০১৮ সালের শেষে প্রিমিয়ার ব্যাংককে দেশের অন্যতম সেরা ব্যাংকের তালিকায় আরো এগিয়ে নিয়ে যেতে বর্তমান মুদ্রাবাজার, অর্থনৈতিক পরিস্থিতি এবং সার্বিক বাণিজ্যিক অগ্রগতি পর্যালোচনা সাপেক্ষে দক্ষ লোকবল নিয়োগ, পরিকল্পিত ব্যবসা ও নতুন নতুন ব্যবসায়িক পণ্যের প্রচলন আবশ্যিক বলে মত প্রদান করেন ব্যাংকের উপদেষ্টা, এমডি এবং সিইওসহ উচ্চপদস্থ কর্মকর্তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here