পেনিনসুলা ও আমরা নেটওয়ার্কসের আর্থিক প্রতিবেদন

1
1992

স্টাফ রিপোর্টার : চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পেনিনসুলা ও আমরা নেটওয়ার্কস। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

পেনিনসুলা: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকে দ্য পেনিনসুলা চিটাগং লিমিটেডের শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৬ পয়সা, আগের বছর একই সময়ে যা ছিল ৫০ পয়সা। ৩০ সেপ্টেম্বর এর শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়ায় ৩০ টাকা ৮৪ পয়সায়।

৩০ জুন সমাপ্ত ২০১৭ হিসাব বছরের জন্য ৫ শতাংশ নগদ লভ্যাংশ সুপারিশ করেছে পেনিনসুলা চিটাগংয়ের পরিচালনা পর্ষদ। গেল হিসাব বছরে ভ্রমণ-অবকাশ খাতের কোম্পানিটির ইপিএস হয়েছে ৫৩ পয়সা, শেয়ারপ্রতি নিট পরিচালন নগদপ্রবাহ (এনওসিএফপিএস) ৭৪ পয়সা। আগের বছর তা ছিল যথাক্রমে ৮৩ পয়সা ও ৫৬ পয়সা। ৩০ জুন কোম্পানিটির এনএভিপিএস দাঁড়ায় ৩০ টাকা ৬৮ পয়সায়।

নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন লভ্যাংশ ও অন্যান্য এজেন্ডা অনুমোদনের জন্য ৭ ডিসেম্বর সকাল ১০টায় চট্টগ্রামের এসএস খালেদ রোডে অবস্থিত চিটাগং ক্লাব লিমিটেডে বার্ষিক সাধারণ সভা (এজিএম) করবে পেনিনসুলা। রেকর্ড ডেট ছিল ৬ নভেম্বর।

আমরা নেটওয়ার্কস: প্রথম প্রান্তিকে আমরা নেটওয়ার্কস লিমিটেডের ইপিএস হয়েছে ১ টাকা ১৮ পয়সা, আগের বছর একই সময়ে যা ছিল ৫৮ পয়সা। ৩০ সেপ্টেম্বর এর এনএভিপিএস দাঁড়ায় ৩১ টাকা ৩ পয়সায়।

৩০ জুন সমাপ্ত ২০১৭ হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ১০ শতাংশ নগদ লভ্যাংশ সুপারিশ করেছে আমরা নেটওয়ার্কসের পরিচালনা পর্ষদ। এক বছরে কোম্পানিটির ইপিএস হয়েছে ৩ টাকা ২২ পয়সা, আগের বছর  যা ছিল ৩ টাকা ১৯ পয়সা।

৩০ জুন কোম্পানির এনএভিপিএস দাঁড়ায় ২৬ টাকা ৮৮ পয়সায়। ২১ ডিসেম্বর দুপুর ১২টায় রাজধানীর গুলশানে অবস্থিত ডেল্টা লাইফ টাওয়ারের ডেল্টা লাইফ কনফারেন্স হলে এজিএম আয়োজন করবে প্রযুক্তি খাতের কোম্পানিটি।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here