পদ্মা অয়েলের সঙ্গে গ্রামীণফোনের চুক্তি

0
1194

গ্রামীণফোন লিমিটেড সম্প্রতি পদ্মা অয়েল কোম্পানি লিমিটেডের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে। এর আওতায় আগামী পাঁচ বছরের জন্য বিজনেস সলিউশন প্যাকেজের মাধ্যমে পরিপূর্ণ যোগাযোগ সেবা পাবে দেশের সর্ববৃহৎ পেট্রোলিয়াম পরিবেশক ও বিপণন প্রতিষ্ঠানটি। মঙ্গলবার গ্রামীণফোনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এ চুক্তির ফলে পদ্মা অয়েলের সব কর্মী গ্রামীণফোনের বিজনেস সলিউশনের অত্যাধুনিক ও সাশ্রয়ী কলরেট সেবা উপভোগ করতে পারবেন।

গ্রামীণফোনের চিফ এক্সিকিউটিভ অফিসার রাজীব শেঠী ও পদ্মা অয়েল কোম্পানি লি. এর ম্যানেজিং ডিরেক্টর এম এ খায়ের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তি স্বাক্ষর করেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের সিসিএও মাহমুদ হোসেইন ও হেড অফ ডিরেক্টর (সেলস) সাজ্জাদ আলম এবং পদ্মা অয়েলের ডিজিএম (পিঅ্যান্ডএ) মো. রফিকুল হাসান, ডিজিএম (সিপিসি) আখতার উদ্দোজা ও ডিজিএম (অ্যাভিয়েশন) এনায়েত কবির চৌধুরীসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

টেলিনর গ্রুপের অঙ্গসংগঠন গ্রামীণফোন ৫১ মিলিয়নেরও বেশি গ্রাহক নিয়ে বাংলাদেশের অগ্রণী টেলিযোগাযোগ প্রতিষ্ঠান। ১৯৯৭ সালে যাত্রা শুরু করার পর দেশব্যাপী সর্ববৃহৎ নেটওয়ার্ক ব্যবস্থা গড়ে তুলেছে গ্রামীণফোন। ব্র্যান্ড প্রতিজ্ঞা ‘চলো বহুদূর’ এর আওতায় গ্রামীণফোন গ্রাহকদের জন্য মোবাইল ডাটা, ভয়েস ও সবার জন্য ইন্টারনেট সেবা দিচ্ছে। বিজ্ঞপ্তি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here