নোটিশে কমল বিএসআরএম স্টিলের শেয়ারদর

1
1572

স্টাফ রিপোর্টার : কোন কারণ ছাড়াই বেড়েছে বিএসআরএম স্টিলস লিমিটেডের শেয়ারদর। প্রকৌশল খাতের এ কোম্পানির শেয়ারের অস্বাভাবিক দর বাড়ার পেছনে কারণ জানতে চাইলে কোম্পানি-কর্তৃপক্ষ এমনটাই জানায় ঢাকা স্টক এক্সচেঞ্জকে (ডিএসই)। নোটিশ প্রাপ্তির পর ২৮ মে শেয়ারটির দর পড়েছে। শেয়ারদর ১ কার্যদিবসেই ২ টাকা কমেছে।

জানা গেছে, কোম্পানির শেয়ারের অস্বাভাবিক দর বাড়ার পেছনে কারণ জানতে চেয়ে ডিএসই ২৭ মে, বুধবার নোটিশ পাঠায়। এর জবাবে মূল্য সংবেদনশীল তথ্য ছাড়াই শেয়ারের দর বাড়ছে বলে কোম্পানিটি জানায়।

BSRMSTEEL-0

বিশ্লেষণে দেখা যায়, সামান্য কারেকশন ছাড়া গত ২৫ মে ও ২৭ মে শেয়ারটির দর বেড়েছে। এ সময় শেয়ারটির দর প্রায় ১০ টাকা বেড়ে প্রায় ৬৬ টাকা  থেকে ৭৬ টাকায় দাঁড়িয়েছে। আর কোম্পানির এই দর বাড়াকে অস্বাভাবিক বলে মনে করেছেন ডিএসই কর্তৃপক্ষ। এর আগে গত ৫ মে থেকে ধারাবাহিকভাবে বেড়েছে শেয়ারটির দর। ৫ থেকে ১৯ মে পর্যন্ত প্রায় ১৪ টাকা বেড়ে শেয়ারদর প্রায় ৫৪ টাকা থেকে ৬৮ টাকার বেশি হয়েছে।

BSRMSTEEL-gr

এদিকে, ২৮ মে শেয়ারটির দর কমেছে। আগের দিনের তুলনায় এ দিন শেয়ারদর ২ টাকা কমে সর্বশেষ ৭৪ টাকায় লেনদেন হয়েছে। আগেরদিন সর্বশেষ লেনদেন ছিল ৭৬ টাকা। এর ফলে শেয়ারদরের পরিবর্তন হয়েছে মাইনাস ২.৬৩ শতাংশ।

BSRMSTEEL

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here