নাহির আইপিও টাকার প্রজেক্ট ‘পণ্য ৫ মাসের মধ্যে’

0
1027

স্টাফ রিপোর্টার : বিবিএস গৃপের কোম্পানি নাহি অ্যালুমিনিয়ামের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী আবু নোমান হাওলাদার বলেন, কোম্পানির প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) টাকায় তৈরি প্রজেক্টের পণ্য আগামী ৪- ৫ মাসের মধ্যে বাজারে আসবে।

আগামী দিনে অ্যালুমিনিয়াম পণ্যের ব্যবহার কয়েক গুণ বাড়বে বলে জানান তিনি। বৃহস্পতিবার কোম্পানির সপ্তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) এ কথা বলেন আবু নোমান হাওলাদার।

এ সময় উপস্থিত ছিলেন কোম্পানির চেয়ারম্যান মনিরা নোমান, পরিচালক আবু নাঈম হাওলাদার, আবুল হোসাইন, দেলোয়ার হোসাইন, স্বতন্ত্র পরিচালক গোলাম মোস্তফা কামাল, সাইফুল ইসলাম ও কোম্পানির সচিব মো. জহুরুল ইসলাম শেখ।

তিনি বলেন, বিল্ডিংয়ের দৃষ্টিনন্দন করার জন্য যে ধরনের পণ্য ব্যবহার করা হয়, সে ধরনের পণ্য তৈরী করে নাহি অ্যালুমিনিয়াম কম্পোজিট প্যানেল। আগামীতে এইসব পণ্যের ব্যবহার বাড়বে। একই সঙ্গে তিনি বলেন, জার্মান থেকে যেসব পণ্য বাংলাদেশে আসে, সেসব পণ্য বাদে নাহি অ্যালুমিনিয়াম বাংলাদেশি পণ্য হিসাবে দেশে নাম্বার ওয়ান অবস্থান তৈরী করতে পেরেছে।

ভবিষ্যতের কথা উল্লেখ করে তিনি বলেন, আগামী দিনে আমাদের দেশের বড় বড় যত বিল্ডিং, শপিং মল ডেকোরেটর হিসাবে এই পণ্যের ব্যবহার বাড়বে। ফার্ণিচার, এয়ারপোর্ট, বাস স্ট্যান্ড, বহুতল ভবন এই পণ্যের ব্যবহার বাড়বে।

তিনি বলেন, আমরা শেয়ারহোল্ডারদের যে সাড়া পেয়েছি, তাতে কোম্পানির দক্ষ পরিচালনা পর্ষদ ভবিষ্যতে  প্রবৃদ্ধি কিভাবে বাড়ানো যায় সেদিকে নজর রাখবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here