নতুন রুপে যাত্রা ইউসিবির

0
1622
সময় উপযোগী করে নিজেদের নতুন লগো নিয়ে নতুন যাত্রা শুরু করেছে দেশের অন্যতম আর্থিক প্রতিষ্ঠান ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি)। বৃহস্পতিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে ব্যাংকটির নতুন লগো উন্মোচন করা হয়। সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, ইউসিবির নতুন লোগোটি একতা, অগ্রগতি ও পারস্পরিক সমৃদ্ধির দিকনির্দেশ করে। দুই হাতের মেলবন্ধনে গ্রাহক, ব্যাংক সর্বোপরি সামগ্রিক উন্নয়নের প্রতীক হিসেবে ব্যবহার করা হয়েছে নতুন লোগোটি।দেশের স্বনামধন্য চিত্রশিল্পী মোস্তাফা মনোয়ার ও রফিকুন নবী পরিবর্তিত লগোর স্কেচ তুলে দেন ইউসিবির চেয়ারম্যান  এম এ হাসেম, চেয়ারম্যান (এক্সিকিউটিভ কমিটি)  আনিসুজ্জামান চৌধুরী ও ম্যানেজিং ডিরেক্টর  মোহাম্মদ আলীর হাতে।

এম এ হাসেম তার বক্তব্যে পরিবর্তিত লগোর গুরুদায়িত্বের কথা ইউসিবি পরিবারের সবার কাঁধে তুলে দেন এবং তার বিশ্বাস গ্রাহকরা উন্নত সেবায় ইউসিবির সঙ্গে থাকবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউসিবির ভাইস চেয়ারম্যান  আহমেদ আরিফ বিল্লাহ; এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান আনিসুজ্জামান চৌধুরী রণী; রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান এম এ সবুর; অডিট কমিটির চেয়ারম্যান লে. জে.(অব.)আবু তায়েব মুহাম্মদ জহিরুল আলম, পরিচালকশরিফ জহির, মো. জাহাঙ্গীর আলম খান, এম এ কালাম, আব্দুল গাফফার চৌধুরী, আসিফুজ্জামান চৌধুরী, সুলতানা রিজিয়া বেগম, সাব্বির আহমেদ এবং নুরুল ইসলাম চৌধুরী।

এ ছাড়া ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম শহিদুল ইসলাম ও মির্জা মাহমুদ রফিকুর রহমান; উপব্যবস্থাপনা পরিচালক মো. তরিকুল আজম, মোহাম্মদ শওকত জামিল, গোলাম আউলিয়া ও আব্দুল জব্বার চৌধুরী এবং কর্মকর্তা-কর্মচারী ও দেশের বিভিন্ন অঙ্গনের বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন দেশের খ্যাতনামা সাবেক ক্রিকেটার আতাহার আলী খান। খ্যাতনামা সংগীতশিল্পী রুনা লায়লা, রেজওয়ানা চৌধুরী বন্যাসহ দেশী-বিদেশী শিল্পীরা গান পরিবেশন করেন। বিজ্ঞপ্তি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here