দেশবন্ধু পলিমারের ৫ শতাংশ ডিভিডেন্ট অনুমোদন

0
846

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রযুক্তি খাতের কোম্পানি দেশবন্ধু পলিমার লিমিডেটের নবম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় শেয়ার হোল্ডারদের জন্য ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ট পাশ হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯ টায় নরসিংদীর চরসিন্দুর দেশবন্ধু পলিমারের কারখানায় অনুষ্ঠিত সভায় সর্বসম্মতি ক্রমে ক্যাশ ডিভিডেন্ট পাশ হয়।

দেশবন্ধু গ্রুপের চেয়ারম্যান গোলাম মোস্তফার সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভায় উপস্থিত ছিলেন দেশবন্ধু পলিমারের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) গোলাম রহমান, স্বতস্ত্র পরিচালক সৈয়দ আনিসুল হকসহ কোম্পানির পরিচালনা পর্ষদের সদস্যরা। এছাড়া সাধারণ সভা পরিচালনা করেন কোম্পানি সচিব মো. লিয়াকত আলী খান।

সভায় বিপুল সংখ্যক শেয়ার হোল্ডারদের উপস্থিতিতে ২০১৪-১৫ অর্থবছরের জন্য ঘোষিত ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্টসহ অন্যান্য এজেন্ডাসমূহ সভায় অনুমোদন করা হয়।

সভায় দেশবন্ধু গ্রুপের চেয়ারম্যান গোলাম মোস্তফা বলেন, দেশবন্ধু পলিমার লিমিডেট ইতোমধ্যে সফলতার সঙ্গে আট বছর শেষ করেছে। তিনি বলেন, সব কোম্পানিরই লাভ/লস হয়ে থাকে। আমাদের কোম্পানিও তার উর্ধ্বে নয়। এবছর কোম্পানির শেয়ার হোল্ডারদের জন্য ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ট দেয়া হয়েছে। তিনি বলেন, আমরা উর্ধ্বগতিতে নয়, বরং ধীর গতিতে এগোতে চাই।

তিনি আরো বলেন, শেয়ার হোল্ডাদের কোম্পানির উন্নয়নে সুচিন্তিত ও গঠনমূলক পরামর্শ দিয়ে দেশবন্ধু পলিমারকে সামনের দিকে এগিয়ে নিতে শেয়ার হোল্ডাদের আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here