তবুও শীর্ষে ১৮টি কোম্পানি

0
1320

স্টাফ রিপোর্টার : ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সোমবার অনেক দর পতনের মধ্যেও ১৮ কোম্পানির শেয়ারের আকাশচুম্বী চাহিদা ছিল। কোম্পানিগুলো সার্কিট ব্রেকারের শেষ ধাপ স্পর্শ করে বিক্রেতা শুণ্য হয়ে পড়ে।

কোম্পানিগুলো হলো- সিএনএ টেক্সটাইল, সাভার রিফক্টরিজ, আাজিজ পাইপ, জুট স্পিনার্স, লিগ্যাছি ফুটওয়ার, রিজন্টে টেক্সটাইল, মোজাফ্ফর হোসেন টেক্সটাইল, এইচ আর টেক্সটাইল, শেফার্ড ইন্ডাষ্ট্রিজ, ড্রাগন স্যুয়েটার, তশরিফা ইন্ডাষ্ট্রিজ, সাফকো স্পিনিং, হামিদ ফেব্রিক্স, এরামিট, বিডি অটোকারস, এএমসিএল (প্রাণ), দেশ গার্টেমন্টস ও ইউনাইটেড পাওয়ার লিমিটেড।

সিএনএ টেক্সটাইল: শেয়ার দর ১০ শতাংশ বেড়ে বিক্রেতা শূণ্য হয়ে পড়ে। কোম্পানিটির শেয়ার ৫.৫০ টাকায় সর্বশেষ শেয়ার লেনদেন হয়। গতকাল কোম্পানিটির শেয়ারের সমাপনি দর ছিল ৫ টাকা।

সাভার রিফেক্টরিজ: শেয়ার দর ৯.৯৮ শতাংশ বেড়ে বিক্রেতা শূণ্য হয়ে পড়ে। কোম্পানিটির শেয়ার ১৯৭.২০ টাকায় সর্বশেষ শেয়ার লেনদেন হয়। সোমবার কোম্পানিটির শেয়ারের সমাপনি দর ছিল ১৭৯.৩০ টাকা।

আজিজ পাইপ: শেয়ার দর ৯.৯৭ শতাংশ বেড়ে বিক্রেতা শূণ্য হয়ে পড়ে। কোম্পানিটির ২১৬.১০ টাকায় সর্বশেষ শেয়ার লেনদেন হয়। সোমবার কোম্পানিটির শেয়ারের সমাপনি দর ছিল ১৯৬.৫০ টাকা।

জুট স্পিনার্স: শেয়ার দর ৯.৯৬ শতাংশ বেড়ে বিক্রেতা শূণ্য হয়ে পড়েছে। কোম্পানিটির ১৮৩.২০ টাকায় সর্বশেষ শেয়ার লেনদেন হয়েছে। সোমবার কোম্পানিটির শেয়ারের সমাপনি দর ছিল ১৬৬.৬০ টাকা।

লিগ্যাসি ফুটওয়্যার: শেয়ার দর ৯.৯৬ শতাংশ বেড়ে বিক্রেতা শূণ্য হয়ে পড়ে। কোম্পানিটির ৮২.৮০ টাকায় সর্বশেষ শেয়ার লেনদেন হয়। সোমবার কোম্পানিটির শেয়ারের সমাপনি দর ছিল ৭৫.৩০ টাকা।

রিজেন্ট টেক্সটাইল: শেয়ার দর ৯.৯৪ শতাংশ বেড়ে বিক্রেতা শূণ্য হয়ে পড়ে। কোম্পানিটির ১৮.৮০ টাকায় সর্বশেষ শেয়ার লেনদেন হয়। সোমবার কোম্পানিটির শেয়ারের সমাপনি দর ছিল ১৭.১০০ টাকা।

এমবি ফার্মা: শেয়ার দর ৭.৪৯ শতাংশ বেড়ে বিক্রেতা শূণ্য হয়ে পড়ে। কোম্পানিটির ৬৩৬ টাকায় সর্বশেষ শেয়ার লেনদেন হয়। সোমবার কোম্পানিটির শেয়ারের সমাপনি দর ছিল ৫৯১ টাকা।

এএমসিএল প্রাণ: শেয়ার দর ৮.৭৪ শতাংশ বেড়ে বিক্রেতা শূণ্য হয়ে পড়ে। ২৫৩.৭০ টাকায় এর সর্বশেষ শেয়ার লেনদেন হয়ে। সোমবার কোম্পানিটির শেয়ারের সমাপনি দর ছিল ২৩৩.৩০ টাকা।

আরামিট: শেয়ার দর ৮.৭৫ শতাংশ বেড়ে বিক্রেতা শূণ্য হয়ে পড়ে। কোম্পানিটির ৫২২.১০ টাকায় সর্বশেষ শেয়ার লেনদেন হয়ে। সোমবার কোম্পানিটির শেয়ারের সমাপনি দর ছিল ৪৮০ টাকা।

বিডি অটোকার: শেয়ার দর ৮.৭৫ শতাংশ বেড়ে বিক্রেতা শূণ্য হয়ে পড়ে। কোম্পানিটির ৩৯৯.১০ টাকায় সর্বশেষ শেয়ার লেনদেন হয়ে। সোমবার কোম্পানিটির শেয়ারের সমাপনি দর ছিল ৩৬৭ টাকা।

সিএনএ টেক্সটাইল: শেয়ার দর ১০ শতাংশ বেড়ে বিক্রেতা শূণ্য হয়ে পড়ে। কোম্পানিটির ৫.৫০ টাকায় সর্বশেষ শেয়ার লেনদেন হয়ে। সোমবার কোম্পানিটির শেয়ারের সমাপনি দর ছিল ৫ টাকা।

দেশ গার্মেন্টস: শেয়ার দর ৮.৭৪ শতাংশ বেড়ে বিক্রেতা শূণ্য হয়ে পড়ে। কোম্পানিটির ২৭৮.৮০ টাকায় সর্বশেষ শেয়ার লেনদেন হয়। সোমবার কোম্পানিটির শেয়ারের সমাপনি দর ছিল ২৫৬.৪০ টাকা।

ড্রাগন সোয়েটার:  শেয়ার দর ৯.৬৪ শতাংশ বেড়ে বিক্রেতা শূণ্য হয়ে পড়ে। কোম্পানিটির ২১.৬০ টাকায় সর্বশেষ শেয়ার লেনদেন হয়। সোমবারকোম্পানিটির শেয়ারের সমাপনি দর ছিল ১৯.৭০ টাকা।

এইচআর টেক্সটাইল: শেয়ার দর ৯.৪৩ শতাংশ বেড়ে বিক্রেতা শূণ্য হয়ে পড়ে। কোম্পানিটির ৪৭.৬০ টাকায় সর্বশেষ শেয়ার লেনদেন হয়। সোমবার কোম্পানিটির শেয়ারের সমাপনি দর ছিল ৪৩.৫০ টাকা।

লিবরা ইনফিউশন: শেয়ার দর ৬.২৪ শতাংশ বেড়ে বিক্রেতা শূণ্য হয়ে পড়ে। কোম্পানিটির ১৩০১.৮০ টাকায় সর্বশেষ শেয়ার লেনদেন হয়। সোমবার কোম্পানিটির শেয়ারের সমাপনি দর ছিল ১২২৫.৩০ টাকা।

রহিমা ফুড: শেয়ার দর ৯.১৭ শতাংশ বেড়ে বিক্রেতা শূণ্য হয়ে পড়ে। কোম্পানিটির ১৮১ টাকায় সর্বশেষ শেয়ার লেনদেন হয়। সোমবার কোম্পানিটির শেয়ারের সমাপনি দর ছিল ১৬৫.৮০ টাকা।

সাফকো স্পিনিং: শেয়ার দর ৮.৯৪ শতাংশ বেড়ে বিক্রেতা শূণ্য হয়ে পড়ে। কোম্পানিটির ১৯.৫০ টাকায় সর্বশেষ শেয়ার লেনদেন হয়। সোমবার কোম্পানিটির শেয়ারের সমাপনি দর ছিল ১৭.৯০ টাকা।

সাভার রিফ্রেক্টরিজ: শেয়ার দর ৯.৯৮ শতাংশ বেড়ে বিক্রেতা শূণ্য হয়ে পড়ে। কোম্পানিটির ১৯৭.২০ টাকায় সর্বশেষ শেয়ার লেনদেন হয়। সোমবার কোম্পানিটির শেয়ারের সমাপনি দর ছিল ১৭৯.৩০ টাকা।

শেফার্ড ইন্ডাস্ট্রিজ: শেয়ার দর ৯.৭০ শতাংশ বেড়ে বিক্রেতা শূণ্য হয়ে পড়ে। কোম্পানিটির ২৯.৪০ টাকায় সর্বশেষ শেয়ার লেনদেন হয়। সোমবার কোম্পানিটির শেয়ারের সমাপনি দর ছিল ২৬.৮০ টাকা।

স্টাইল ক্র্যাফট: শেয়ার দর ৪.৭৯ শতাংশ বেড়ে বিক্রেতা শূণ্য হয়ে পড়ে। কোম্পানিটির ২৬৩৭.১০ টাকায় সর্বশেষ শেয়ার লেনদেন হয়। সোমবার কোম্পানিটির শেয়ারের সমাপনি দর ছিল ২৫১৬.৬০ টাকা।

তশরিফা ইন্ডাস্ট্রিজ: শেয়ার দর ৯.৫৫ শতাংশ বেড়ে বিক্রেতা শূণ্য হয়ে পড়ে। কোম্পানিটির ১৯.৫০ টাকায় সর্বশেষ শেয়ার লেনদেন হয়ে। সোমবার কোম্পানিটির শেয়ারের সমাপনি দর ছিল ১৭.৮০ টাকা।

ইউনাইটেড পাওয়ার: শেয়ার দর ৮.৭৩ শতাংশ বেড়ে বিক্রেতা শূণ্য হয়ে পড়ে। কোম্পানিটির ২৭১.৪০ টাকায় সর্বশেষ শেয়ার লেনদেন হয়। সোমবার কোম্পানিটির শেয়ারের সমাপনি দর ছিল ২৪৯.৬০ টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here