ডেল্টা হাউজিংয়ের এমডি গ্রেপ্তার, কারাগারে পাঠানোর নির্দেশ

0
254

স্টাফ রিপোর্টার : প্রতারণা ও জালিয়াতির অভিযোগে গ্রিন ডেল্টা হাউজিংয়ের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) বেলাল হোসাইনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। সিএমএম আদালতের ম্যাজিস্ট্রেট  আসাদুজ্জামান নুর সোমবার এক আদেশে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

আদালত সূত্র জানায়, বেলাল হোসাইনের বিরুদ্ধে প্রতারণা ও জালিয়াতির ২৬টি মামলা রয়েছে। তার প্রতিটি মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত।  এছাড়া অর্থ সংক্রান্ত চেক জালিয়াতি কয়েকটি (এনআই অ্যাক্ট) মামলার মধ্যে একটি মামলায় জামিনে আছেন তিনি।

এর আগে রোববার রাত সাড়ে ৮টার দিকে ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) অশোক চৌহানের নেতৃত্বে একটি দল তাকে রাজধানীর তেজগাঁও থানার পাশে নর্দান টাওয়ারের ৬ষ্ঠ তলা থেকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে রাজধানীর ধানমন্ডি থানায় তার নামে ২৬টি প্রতারণা মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। এ কারণেই পুলিশ তাকে গ্রেফতার করে।

থানা সূত্র জানায়, বেলাল হোসাইন রাজধানীর ধানমন্ডির মেট্রো শপিং মলের পিছনে গ্রিন ডেল্টা হাউজিংয়ের নামে অফিস খুলে ফ্ল্যাট বিক্রির নামে প্রতারণা করে আসছিলেন। তিনি ২৬ জনের বেশি সংখ্যক গ্রাহকের কাছ থেকে প্রায় ১০০ কোটি টাকা হাতিয়ে নেন। গ্রাহকদের বিভিন্ন লোভনীয় ফ্ল্যাট দেওয়ার কথা থাকলেও বেশ ক’দিন ধরে গা ঢাকা দিয়েছিলেন। গ্রাহকদের সঙ্গে প্রতারণা করে বিভিন্ন দেশে পালিয়ে ছিলেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here